1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
হেফাজতের রাজনৈতিক মোল্লাদের গ্রেফ্তারের অর্থ আলেম-ওলেমাদের গ্রেফ্তার নয় - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

হেফাজতের রাজনৈতিক মোল্লাদের গ্রেফ্তারের অর্থ আলেম-ওলেমাদের গ্রেফ্তার নয়

সংবাদ বিজ্ঞপ্তি॥
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৯৫২ পড়া হয়েছে


’আলেম ওলেমাদের সরকার গণহারে গ্রেফ্তার করছে’ বিএনপি হেফাজত সহ কয়েকটি রাজনৈতিক দলের এমন বক্তব্যের প্রতিবাদ করে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ’এর সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এক বিবৃতিতে বলেছেন, সহিংসতা-নাশকতা-জ্বালাও-পোড়াও দিয়ে ধ্বংসাত্মক তাণ্ডবের সুনির্দিষ্ট অভিযোগে হেফাজতি রাজনৈতিক মোল্লাদের গ্রেফ্তারের অর্থ গণহারে আলেম-ওলেমা গ্রেফ্তার নয়।
আজ মঙ্গলবার, ২০ এপ্রিল এক বিবৃতিতে জাসদের সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এই মন্তব্য করেন। বিবৃতিতে তারা বলেন, আইন সকলের জন্য সমান। সুনির্দিষ্ট ফৌজাদারি অপরাধের সাথে সরাসরি জড়িত থাকার বিষয়ে হাতে নাতে প্রমাণ থাকার পরও কেনো গ্রেফ্তার করা যাবে না এমন প্রশ্ন তুলে নেতৃদ্বয় বলেন, কওমি মাদ্রাসার পরিচালক, প্রিন্সিপাল, শিক্ষক নামধারী হেফাজতি রাজনৈতিক মোল্লারা কি দেশের সংবিধান ও আইনের উর্ধে?
বিবৃতিতে নেতৃদ্বয় আরও বলেন, একজন কোরাণে হাফিজ ফৌজদারি অপরাধ করলে তাকে কি গ্রেফ্তার করা যাবে না? হেফাজত ই ইসলামের গ্রেফ্তারকৃত এসকল মোল্লাগন রাজনৈতিক মোল্লা। এরা আলেম-ওলামা, ইসলামি চিন্তাবিদ, ইসলামি দার্শনিক, ইসলাম ধর্মীয় নেতা নয়। এমনকি এরা ধর্ম প্রচারকও নয়। এরা রাজনীতিতে জড়িত, এরা রাজনৈতিক মোল্লা।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT