1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ইন্টারনেট ফর ট্রাস্ট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত - মুক্তকথা
বুধবার, ০১ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

ইন্টারনেট ফর ট্রাস্ট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

শ্রীমঙ্গল(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ১৫৮ পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ইন্টারনেট ফর ট্রাস্ট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার(২৬ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের মহসিন অডিটোরিয়ামের কনফারেন্স হলে এই কর্মশালা অনু্ষ্িঠত হয়।

ইউনেস্কো’র অর্থায়নে ইনোভেশন ফর পলিসি ফাউন্ডেশনের সহযোগীতায় এবং মাল্টিপারপাস সোসিও ইকোনমিক ডেভেলপমেন্ট এসোসিয়েশনের(গংবফধ) ব্যবস্থাপনায় এই কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

কর্মশালায় সভাপতিত্ব করেন এমসিডা’র প্রধান নির্বাহী তহিরুল ইসলাম মিলন। রিসোর্স পার্সন হিসেবে উপস্হিত ছিলেন এডুকো বাংলাদেশের প্রজেক্ট ম্যানেজার মো. শরিফুল আলম।
কর্মশালায় উপস্থিত ছিলেন আইডিয়া’র প্রজেক্ট কো-অর্ডিনেটর মো. আমিনুর রহমান ও এমসিডিা’র প্রজেক্ট কো-অর্ডিনেটর রেজাউল করিম।

ইউনেস্কো’র তত্ত্বাবধানে ‘গ্লোবাল ডকুমেন্ট গাইডলাইন ফর রেগুলেটিং ডিজিটাল প্লাটফর্ম’ তৈরির জন্য উদ্যোগ গ্রহন করেছে। যার মাধ্যমে ফ্রিডম অব এক্সপ্রেশান এবং একসেস টু ইনফরমেশান নিশ্চিত করতে গাইড লাইনের থার্ড ড্রাফট তৈরি হয়েছে। কমিউনিটি কনসালটেশন এর মাধ্যমে স্থানীয় পর্যায় থেকে মতামত গ্রহনের উদ্যোগ হিসেবে চা-বাগান অধ্যুষিত এখানকার যুব সমাজের মতামত গ্রহন করা হয় এই কর্মশালায়।

কর্মশালায় বিভিন্ন কমিউনিটির ছাত্র, শিক্ষক, পঞ্চায়েত প্রতিনিধি, কিশোর-কিশোরী, ক্লাবের সদস্য, শিশু সুরক্ষা কমিটির সদস্যসহ বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিরা অংশগ্রহন করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT