1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কমলগঞ্জে আন্তঃ মণিপুরি যুব ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

কমলগঞ্জে আন্তঃ মণিপুরি যুব ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৯০৪ পড়া হয়েছে

 

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ভানুবিল গ্রামে বাংলাদেশ মণিপুরি যুব কল্যাণ সমিতি ভানুবিল শাখার আয়োজনে বাংলাদেশের মণিপুরীদের সর্ববৃহৎ ক্রীড়া প্রতিযোগিতা গত ১৩ জানুয়ারী শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় উদ্বোধন করা হয়।

জাতীয় পতাকা ও সংগঠনের ১৩টি শাখা কমিটির পতাকা উত্তোলনের মধ্যদিয়ে ১৫ তম আন্তঃ মণিপুরী যুব ক্রীড়া প্রতিযোগিতার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। খেলা পরিচালনা কমিটির সভাপতি রামচন্দ্র শর্ম্মা’র সভাপতিত্বে ও বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মসন সিনহার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন  কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন, ইসলামপুর ইউপি চেয়ারম্যান সুলেমান মিয়া, আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ রাজু, মণিপুরী সমাজ কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ ইমতিয়াজ আহমেদ বুলবুল, মণিপুরী যুব কল্যাণ সমিতির সভাপতি প্রদীপ কুমার সিংহ প্রমুখ । এছাড়াও বক্তব্য রাখেন এই গ্রামেরই  সন্তান যশোর ডেপুটি কমিশনার কাস্টমস রবীন্দ্র সিংহ, শ্যাম সিংহ, আব্দুল কাদির প্রমুখ।

 

মণিপুরী জনগোষ্ঠীর এই সর্ববৃহৎ ক্রীড়া প্রতিযোগিতা আসরে বাংলাদেশে বসবাসরত বিভিন্ন অঞ্চলের খেলোয়াড়রা মণিপুরী যুব কল্যাণ সমিতির ১৩ টি শাখা সংগঠনের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। প্রতি দুই বছর পর এই ক্রীড়া প্রতিযোগিতা যুব কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির অনুমোদন ক্রমে বিভিন্ন গ্রামে অনুষ্ঠিত হয়ে থাকে। প্রথম বারের মতো ভানুবিল গ্রামে বৃহৎ এই ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করেছে । বিভিন্ন এলাকা থেকে কয়েক হাজার লোক সমাগমে উৎসব মুখর হয়ে উঠে এই ক্রীড়া আসর।

৯ দিনব্যাপি এই ক্রীড়া প্রতিযোগিতা রয়েছে ফুটবল,ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন, দাবা,তীরন্দাজ। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন ধরণের মণিপুরী সাংস্কৃতিক পরিবেশনা নৃত্য  ও গান এছাড়া ঢাকা থেকে আমন্ত্রিত সংগীত শিল্পী আশিক সংগীত পরিবেশন করেন।

 

 

মৌলভীবাজারে আইনজীবী সহকারী সমিতির ড্রেস কোডের উদ্বোধন

ভ্রাম্যমান প্রতিনিধি

মৌলভীবাজারে আইনজীবী সহকারী সমিতির ড্রেস কোডের উদ্বোধন করা হয়েছে। সোমবার আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট এ এস এম আজাদুর রহমান, সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল হোসেন ইকবাল, জেলা আইনজীবি সহকারী সমিতির সভাপতি মো: লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক গাজী মো: মাহমুদ আলম সহ সংগঠনের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT