1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য জেলা প্রশাসনের শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা উপহার - মুক্তকথা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য জেলা প্রশাসনের শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা উপহার

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৩০৯ পড়া হয়েছে

পান্না দত্ত।। করোনা ভাইরাসের সংক্রমণজনিত কারণে মৃত ব্যক্তির ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আজ বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ খ্রি: জেলা প্রশাসন, মৌলভীবাজার কর্তৃক শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। জেলা প্রশাসক, মৌলভীবাজার মীর নাহিদ আহসান ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে শুভেচ্ছা উপহার হিসেবে আর্থিক সহায়তা তুলে দেন। করোনায় মৃত্যুবরনকারী জেলার ছয়টি পরিবারকে পরিবারপিছু নগদ অর্থ পাঁচ হাজার টাকা পরিবারের সদস্যদের হাতে তুলে দেন।
শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা উপহার পেয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের এক সদস্য করোনায় মৃত্যুবরনকারী অমুল্য চন্দ্র দাসের স্ত্রী জবা রানী দাশ বলেন, করোনা তাদের পরিবারের সদস্যদের পূজার আনন্দ অনেকটাই ম্লান করে দিয়েছে। আজ জেলা প্রশাসনের নিকট থেকে শুভেচ্ছা উপহার পেয়ে তাদের সামান্য কিছুটা হলেও ভালো লাগছে এটা ভেবে যে মাননীয় প্রধানমন্ত্রী এবং জেলা প্রশাসন, মৌলভীবাজার তাদের পাশে রয়েছে।
শুভেচ্ছা উপহার প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক, মৌলভীবাজার জনাব মীর নাহিদ আহসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা উপহার প্রদানের মাধ্যমে সকলের কাছে তিনি এই বার্তাটি পৌছাতে চান যে, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের সবার জন্য ভাবেন, আমাদের সবার পাশে রয়েছেন। এরপর তিনি করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সকল প্রকার সহায়তা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং যেকোন প্রয়োজনে জেলা প্রশাসনের সাথে যোগাযোগ করতে অনুরোধ করেন।
এ উপহার প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক ও আইসিটি) জনাব মামুনুর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব ও শিক্ষা) জনাব মল্লিকা দে, ক্ষতিগ্রস্ত পরিবারের ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ।

জেলা প্রশাসকের পূঁজামণ্ডপ পরিদর্শণ

এর আগের দিন বুধবার ২১ অক্টোবর পূজা মন্ডপের প্রস্তুতি ঘুরে ঘুরে দেখেন জেলা প্রশাসক। পূজা উপলক্ষ্যে বিভিন্ন মন্দির ও অন্যান্য স্থানে পূজা মন্ডপের চলমান প্রস্তুতি, নিরাপত্তা ও অন্যান্য কার্যক্রম দেখেন এবং পূজা উদযাপনের সাথে জড়িত ব্যক্তিবর্গের সাথে শারদীয় দুর্গাপূজা সংশ্লিষ্ট সামগ্রিক বিষয়ে আলোচনা করেন। এসময় জেলা প্রশাসন, মৌলভীবাজার কর্তৃক প্রয়োজনীয় সকল প্রকার সহায়তা প্রদানের প্রতিশ্রুতি‌ও তাদের দেন।
পূজা মন্ডপ পরিদর্শনকালে তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, মৌলভীবাজার সদর, মৌলভীবাজার পৌর পূজা উদযাপন কমিটির সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক, এবং জেলা প্রশাসনের কর্মকর্তাগণ। সূত্র। জেলা প্রশাসন অফিসের সংবাদ বিজ্ঞপ্তি

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT