1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কেন্দ্রে জালভোট পড়লে প্রিসাইডিং কর্তাসহ দায়িত্বপ্রাপ্তদের চাকরিচ্যুত করা হবে। - মুক্তকথা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

কেন্দ্রে জালভোট পড়লে প্রিসাইডিং কর্তাসহ দায়িত্বপ্রাপ্তদের চাকরিচ্যুত করা হবে।

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৯ পড়া হয়েছে

-ইসি আহসান হাবিব

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান বলেছেন, আমাদের এবার জিরো টলারেন্স। একটাও জাল ভোট হবে না। কোন ব্যক্তি যেন ভোটকেন্দ্রে গিয়ে না বলতে পারে যে আমার ভোট তো দেয়া হয়ে গেছে। যদি এমন কোন কেস পাওয়া যায় তবে প্রিজাইডিং অফিসারসহ ওই টিমকে তাৎক্ষনিক সাসপেন্ড করা হবে এবং পরবর্তীতে তাদেরকে চাকরীচ্যুত করতে যা যা করা দরকার তাই করা হবে। সততা স্বচ্ছতা সুন্দর পরিবেশের জন্য জিরো টলারেন্স।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত পটুয়াখালী ও বরগুনা জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারি রিটানিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণের উপস্থিতিতে প্রতিবন্ধি প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আহসান হাবিব খান আরও বলেন, সকলের সহযোগিতায় পৃথিবীর কাছে, দেশের আপামর ভোটারদের কাছে এবং নিজেদের বিবেকের কাছে যেন প্রমাণ করতে পারি এমন সুষ্ঠু সুন্দর নির্বাচন অতীতে কখনো হয়নি। এই নির্বাচন ভবিষ্যৎ প্রজন্ম এবং অংশগ্রহণকারীদের কাছে অনুকরণীয়, অনুসরণীয় এবং পাথেয় হয়ে থাকবে।

বরিশালের বিভাগীয় কমিশনার মো. শওকত আলীর সভাপতিত্বে সভায় অতিরিক্ত ডিআইজি মো. শহিদুল্লাহ, পটুয়াখালীর জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম, পটুয়াখালী ২ আসনের সাংসদ সাবেক চিফ হুইপ আ.স.ম. ফিয়েজ, পটুয়াখালী ৩ আসনের সাংসদ এস.এম. শাহাজাদা, পটুয়াখালী ও আসনের সাংসদ অধ্যক্ষ মহিববুর রহমান সহ বিভিন্ন দলের প্রার্থী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তীগন উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT