1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
খাদ্যে ভেজাল মেশানোর অপরাধে রাইসমিলের ২০হাজার টাকা জরিমানা - মুক্তকথা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

খাদ্যে ভেজাল মেশানোর অপরাধে রাইসমিলের ২০হাজার টাকা জরিমানা

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯
  • ৬৪৮ পড়া হয়েছে

আব্দুল ‌ওয়াদুদ।। মশলার সাথে রং ও কুড়া মিশানোটাই কাল হয়ে দাড়িয়েছিল শাহ খোয়াজ(রঃ) রাইস মিলের। ফলে কয়েক হাজার টাকা জরিমানাসহ ভবিষ্যতে এমন অপকর্ম না করার অঙ্গিকার নিয়ে পুনঃ খুলে দেয়া হয়েছে শাহখোয়াজ। ভবিষ্যতে কখনও খাদ্য পণ্যের সাথে কোন রং বা ভেজাল কিছু মিশাবে না, কখনও আইন অমান্য করবে না, এ ধরণের লিখিত অঙ্গিকারনামাসহ ভোক্তা’র কাছে লিখিত আবেদন করেছে মৌলভীবাজার সদর উপজেলায় অবস্থিত শাহ খোয়াজ(র:) রাইস মিল’এর মালিক পক্ষ। এ প্রেক্ষিতে বানিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শাহ খোয়াজ(র:) রাইস মিলকে ২০ হাজার টাকা জরিমানা করে গত মঙ্গলবার প্রতিষ্ঠানটিকে খুলে দেয়।


একই সাথে রাজনগর উপজেলার টেংরাবাজারে অবস্থিত সবুজ মেডিকেল হল নামের আরো একটি ফার্মেসীর মালিক পক্ষের লিখিত অঙ্গিকারনামার মাধ্যমে আরো ১৫ হাজার টাকা জরিমানা করে প্রতিষ্ঠানটি খুলে দেয়া হয়।
উল্লেখ্য, গত ২৬শে জুন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার কার্যালয়ের নিয়মিত বাজার মনিটরিং অভিযানে সিলেট-শেরপুর-মৌলভীবাজার সড়কের কুচারমহল এলাকায় মশলার সাথে রং ও কুড়া মিশানোর দায়ে শাহ খোয়াজ(র:) রাইস মিলকে সাময়িক ভাবে বন্ধ করে দেয় সংশ্লিষ্ট অধিদপ্তর। একইভাবে রাজনগর উপজেলার টেংরাবাজারে অবস্থিত সবুজ মেডিকেল হলকে আইন লঙ্ঘনের দায়ে সাময়িক বন্ধের আদেশ দেয়া হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT