1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
খুশালপুর সার্বজনীন শ্রীশ্রী গোপাল জিউর আশ্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন - মুক্তকথা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

খুশালপুর সার্বজনীন শ্রীশ্রী গোপাল জিউর আশ্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ১৬৮ পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৩নং মুন্সীবাজার ইউনিয়নের খুশালপুর সার্বজনীন শ্রীশ্রী গোপাল জিউর আশ্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান গত রোববার(২৩ এপ্রিল) বিকেলে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আশ্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি ও নৌ পরিবহন মন্ত্রণালয়ের সাবেক সচিব অশোক মাধব রায়।

খুশালপুর সার্বজনীন শ্রীশ্রী গোপাল জিউর আশ্রমের সভাপতি সুবিনয় পালের সভাপতিত্বে ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল চন্দ্র দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি আশু রঞ্জন দাশ, সাধারন সম্পাদক মহিম দে, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ফতেপুর ইউপি চেয়ারম্যান নকুল দাশ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গাবাড়ী পরিচালনা কমিটির সভাপতি শংকর লাল সাহা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বেনু গোপাল দাশ, প্রাক্তন শিক্ষক সুবোধ চন্দ্র দাশ প্রমুখ। অনুষ্ঠানে জেলা, উপজেলা ও ইউনিয়ন পূজা উদযাপন পরিষদে নেতৃবৃন্দসহ স্থানীয় বিপুল সংখ্যক নারী-পুরুষ ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন। পরে অক্ষয় তিথি উপলক্ষে মহাপ্রসাদ বিতরণ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি অশোক মাধব রায় অনুষ্ঠানস্থলে আসা মাত্র গীতা স্কুলের শিক্ষার্থীরা ফুল দিয়ে বরণ করে নেয় এবং সকল অতিথিদের উত্তরীয় দিয়ে বরণ করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT