1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে'র পক্ষ থেকে সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ দু'শতাধিক হতদরিদ্রদের মাঝে দুই লাখ টাকা বিতরণ - মুক্তকথা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে’র পক্ষ থেকে সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ দু’শতাধিক হতদরিদ্রদের মাঝে দুই লাখ টাকা বিতরণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৬০ পড়া হয়েছে

কে এম শহীদুল ইসলাম: সিলেট বিভাগের সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপড়া ইউনিয়নের সাদকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যায় ক্ষতিগ্রস্থ স্থানীয় ২ শতাধিক হতদরিদ্র কৃষক পরিবারের মাঝে প্রতিটি পরিবারকে নগদ ১ হাজার টাকা করে দুই লাখ টাকা বিতরণ করা হয়েছে।
গত ৩১শে আগস্ট বুধবার বিকেল ৩টায় গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল(জিএসসি)ইউকে’র উদ্যোগে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে ঐ সমস্ত নগদ অর্থ বিতরণ করেন গ্রেটার সিলেট কাউন্সিল(জিএসসি)এর জেনারেল সেক্রেটারী কমিউনিটি লিডার সৈয়দ আবুল কাইয়ূম কায়সার ও সংগঠনের সাউথ ওয়েলস রিজিওন এর জেনারেল সেক্রেটারী সিলেট এমসি কলেজের সাবেক ছাত্রনেতা শাহ শাফি কাদির।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক এডভোকেট হোসেন তৌফিক, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের সুনামগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক ও পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, সাংবাদিক লতিফুর রহমান রাজু ও সংগঠনের সদস্য বকুল তালুকদার প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, অকাল বন্যায় সুনামগঞ্জ জেলার শতভাগ বোরো ফসল তলিয়ে যাওয়ায় প্রতিটি পরিবার আজ অনাহারে অর্ধাহারে দিন যাপন করছেন। তাই এসমস্ত ফসলহারা কৃষকদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।
এদিকে ত্রাণ বিতরণকালে বৃটেন থেকে গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের চেয়ারপার্সন কমিউনিটি লিডার আলহাজ্ব নুরুল ইসলাম মাহবুব ও সংঠনের ভারপ্রাপ্ত জেনারেল সেক্রেটারী মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর আহমদ টেলিকনফারেন্সে তাদের বক্তব্যে আজকের এই মহতি আয়োজনে যারা সহযোগীতা করেছেন সবাইকে ধন্যবাদ জানিয়ে বাংলাদেশের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত অসহায় মানুষের কল্যাণে সাহায্যের হাত প্রসারিত করার আহবান জানান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT