1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে নারীর আত্মহত্যা - মুক্তকথা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে নারীর আত্মহত্যা

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১৭২ পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভানুগাছ রেলওয়ে স্টেশনের অদুরে বড়গাছ এলাকায় সিলেটগামী আন্তঃনগর পারাবত ট্রেনের নিচে ঝাপ দিয়ে অজ্ঞাত পরিচয়ের এক নারী (৩৫) আত্মহত্যা করেছে।

বুধবার (১৬আগস্ট) দুপুর ১২ টার দিকে কমলগঞ্জের ভানুগাছ রেলওয়ে স্টেশনের আউটার সিগনাল এলাকার বড়গাছ নামক স্থানে এ ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রেনের হুইসেল বাজানো দেখে ট্রেন লাইনে চেয়ে দেখি এক নারী ট্রেনের দিকে হেঁটে যাচ্ছে। এ সময় দ্রুতগামী ট্রেনের ধাক্কায় ওই নারীর দেহ খণ্ড-বিখণ্ড হয়ে যায়। পরে ঘটনাটি ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টারকে জানানো হয়।

খবর পেয়ে কমলগঞ্জ থানার পুলিশ ঘটনা স্থলে গিয়ে রেললাইন থেকে মরদেহ উদ্ধার করে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশের হাতে লাশটি হস্তান্তর করে দেন বলে জানান কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক।

ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার কবির আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের কোন পরিচয় শনাক্ত করা যায়নি। বিষয়টি শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশকে অবগত করা হয়েছে। তারা এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে।

শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেন কমলগঞ্জ উপজেলার ভানুগাছ রেলওয়ে স্টেশন অতিক্রম করছিল। এ সময় অজ্ঞাত পরিচয়ের এক নারী চলন্ত ট্রেনের নিচে ঝাপ দেয়, এখন পর্যন্ত তার কোনো পরিচয় শনাক্ত করা যায়নি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT