1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জাতীয় সম্মাননা পেলেন নারী উদ্যোক্তা শিউলী - মুক্তকথা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

জাতীয় সম্মাননা পেলেন নারী উদ্যোক্তা শিউলী

চা-আঞ্চলিক প্রতিনিধি
  • প্রকাশকাল : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ৯৩১ পড়া হয়েছে

আন্তর্জাতিক নারী দিবস ২০২২ উদযাপন উপলক্ষ্যে তথ্যপ্রযুক্তি খাত ই-কমার্স ক্ষেত্রে অবদানের জন্য শ্রীমঙ্গলের অন্যতম নারী উদ্যোক্তা শিউলী আক্তারকে সম্মাননা প্রদান করা হয়েছে। ৮ মার্চ বিশ্ব নারী দিবসে রাজধানীস্থ আইসিটি টাওয়ারে এসপায়ার টু ইনোভেট-এটুআই আয়োজিত আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিজয়ী নারীদের হাতে পুরস্কার তুলে দেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়-এর মুখ্য সমন্বয়ক(এসডিজি বিষয়ক) জুয়েনা আজিজ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ-এর সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম পিএএ। আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এটুআই-এর প্রকল্প পরিচালক(যুগ্মসচিব) ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এটুআই-এর যুগ্ম-প্রকল্প পরিচালক(যুগ্মসচিব) নাহিদ সুলতানা মল্লিক, এটুআই-এর পলিসি অ্যাডভাইজর জনাব আনীর চৌধুরী, জাতিসংঘ উন্নয়ন কর্মসূচি(ইউএনডিপি) বাংলাদেশের কান্ট্রি ইকোনোমিস্ট ড. নাজনীন আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোবোটিক্স অ্যান্ড মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. লাফিফা জামাল, বাংলাদেশ বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশনের(এফএসপি কান্ট্রি টিম) প্রোগ্রাম অফিসার স্নিগ্ধা আলী, বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট ব্যারিস্টার ফারজানা মাহমুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ও এটুআই-এর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং গণমাধ্যমকর্মীগণ।
এর আগেও শিউলী আক্তার জেলা পর্যায়ে তিনবার, বিভাগীয় পর্যায়ে দুইবার এবং জাতীয় পর্যায়ে ১বার শ্রেষ্ঠ উদ্যোক্তা নির্বাচিত হয়েছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT