1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

চা-শিল্পাঞ্চলীয় প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ৩ মে, ২০২৩
  • ৭৪৩ পড়া হয়েছে

বুধবার(৩ মে) সকাল সাড়ে ৮টায় জেলা পুলিশ লাইন মাঠে মৌলভীবাজার জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। পরে মাসিক কল্যাণ সভায় সকলেই সমবেত হন।

অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোঃ মোহসিন এর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। সভায় পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যা ও সমাধান এবং পুলিশের বিভিন্ন কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

 

এদিকে দুপুর ১২টায় জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্টিত হয়। অতিরিক্ত পুলিশ সুপার পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় ও জেলা পুলিশ সুপার মোহাম্দ জাকারিয়ার সভাপতিত্বে সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও জেলার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয়। এসময় জেলার বিভিন্ন থানা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মো: শহিদুল হক মুন্সী। এছাড়াও জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ও থানার অফিসার ইনচার্জগন সভায় উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT