1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
দেশের সমৃদ্ধি ও উন্নয়নে প্রবাসীদের অবদান প্রশংসনীয় - মুক্তকথা
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

দেশের সমৃদ্ধি ও উন্নয়নে প্রবাসীদের অবদান প্রশংসনীয়

সংবাদ বিজ্ঞপ্তি
  • প্রকাশকাল : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ২৫৬ পড়া হয়েছে

-পরিবেশমন্ত্রী

বালাগঞ্জ(সিলেট) ৩ এপ্রিল, রবিবার

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, দেশের সমৃদ্ধি ও উন্নয়নে প্রবাসীদের অবদান প্রশংসনীয়। মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে বর্তমানে দেশ গড়ার কাজে তারা উল্লেখযোগ্য অবদান রেখে চলেছেন। প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স বাংলাদেশের অর্থনীতিকে শক্ত ভিত্তির ওপর দাড় করাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

পরিবেশমন্ত্রী ৩এপ্রিল রোববার বিকেলে সিলেট জেলার বালাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে প্রবাসী বালাগঞ্জ-ওসমানী নগর এডুকেশন ট্রাস্টের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে বৃত্তির চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। তিনি দেশের মানুষের জীবনমান উন্নয়নে দিনরাত পরিশ্রম করছেন। সরকারের পাশাপাশি দেশের সামর্থ্যবান নাগরিকেরা অসহায় মানুষের পাশে এসে দাড়াবে এটাই সকলের প্রত্যাশা।
বালাগঞ্জ-ওসমানী নগর এডুকেশন ট্রাস্টের সভাপতি রবিন পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তাকুর রহমান এবং উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার প্রমুখ।

তথ্য সূত্র: দীপংকর বর, জেষ্ঠ্য তথ্য কর্মকর্তা, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়, ঢাকা
এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT