1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীহট্টের সবচেয়ে বড় মেধাবৃত্তি পরীক্ষা ? - মুক্তকথা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

শ্রীহট্টের সবচেয়ে বড় মেধাবৃত্তি পরীক্ষা ?

সংবাদদাতা- এম রহমান দুর্জয়
  • প্রকাশকাল : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৫৩২ পড়া হয়েছে

কিশোরকন্ঠ পাঠক ফোরাম মৌলভীবাজার জেলার উদ্যোগে সিলেটের সর্ববৃহৎ মেধাবৃত্তি ‘কিশোরকন্ঠ মেধাবৃত্তি পরীক্ষা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার ১১নভেম্বর সকালে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল, কমলগঞ্জ, কুলাউড়া, জুড়ী ও বড়লেখা উপজেলায় মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। মেধাবৃত্তি পরীক্ষায় জেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ৪র্থ শ্রেণী থেকে ১০ম শ্রেণীর প্রায় পাঁচ হাজার তিনশোজন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

জানা যায়, কিশোরকন্ঠ পাঠক ফোরাম মৌলভীবাজার জেলার উদ্যোগে আয়োজিত এই মেধাবৃত্তি পরীক্ষার মাধ্যমে নগদ তিন লক্ষ টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হবে। এছাড়া সর্বোচ্চ নাম্বারপ্রাপ্ত শিক্ষার্থীর জন্য রয়েছে একটি ল্যাপটপ।

মেধাবৃত্তি পরীক্ষা চলাকালে হল পরিদর্শন করেন মৌলভীবাজার জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের অধ্যক্ষ, শিক্ষকবৃন্দ, ইউনিয়ন চেয়ারম্যান, শিক্ষানুরাগী এবং কিশোরকন্ঠ পাঠক ফোরামের উপদেষ্টাবৃন্দরা। কিশোরকন্ঠ পাঠক ফোরাম মৌলভীবাজার জেলার চেয়ারম্যান ফারুক আহমেদ মনজুর ও জেলার ভাইস চেয়ারম্যান আব্দুস সামাদের তত্বাবধানে চলে এই সর্ববৃহৎ পরীক্ষা কার্যক্রম। এছাড়া সার্বিক পরিচালনায় ছিলেন কিশোরকণ্ঠ পাঠক ফোরাম মৌলভীবাজার এর উপজেলার পরিচালকবৃন্দ, সহকারী পরিচালকবৃন্দ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালকবৃন্দ। শীঘ্রই ফলাফল ঘোষণা করে বৃত্তিপ্রাপ্তদের বৃত্তি প্রদান করা হবে বলে জানান সংশ্লীষ্টরা।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT