1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
নিখরচায় চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ - মুক্তকথা
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

নিখরচায় চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

সৌখিন প্রতিবেদক
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
  • ১৯ পড়া হয়েছে

কুলাউড়ায় অসহায় মানুষদের মাঝে
নিখরচায় চিকিৎসা ও ঔষধ দিল
শমশেরনগর হাসপাতাল


 

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় অসহায় মানুষদের মাঝে শমশেরনগর হাসপাতালের ব্যবস্থাপনায় দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিশেষজ্ঞ ও অভিজ্ঞ ডাক্তার দ্বারা কুলাউড়া উপজেলার টিলাগাঁও আজিজুন্নেছা উচ্চ বিদ্যালয়ে শমশেরনগর হাসপাতাল কুয়েত কমিটি এবং মোঃ বদরুল ইসলাম(মানচেষ্টার, ইংল্যান্ড), মোঃ কুতুব আলী(লন্ডন), মোহাম্মদ আলী সোহেল(দুবাই), আলী এম লিয়াকত লিপু(ইতালি) ও শাহিন খাঁন(লন্ডন) গণের আর্থিক সহযোগিতায় ৪ শতাধিক মানুষকে এ চিকিৎসা সেবা প্রদান ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

শুরুতে টিলাগাঁও আজিজুন্নেছা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন শমশেরনগর হাসপাতাল কমিটির নির্বাহী সভাপতি কন্ঠশিল্পী সেলিম চৌধুরী।

সেমিনারে প্রধান অতিথি শমশেরনগর হাসপাতাল কমিটির নির্বাহী সভাপতি কন্ঠশিল্পী সেলিম চৌধুরী বলেন, অসহায় মানুষদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে প্রবাসীদের সহায়তায় অলাভজনক শমশেরনগর হাসপাতাল প্রতিষ্ঠা করা হয়েছে। এ দায়িত্বের অংশ হিসেবে হাসপাতাল মেডিক্যাল দল বিগত বন্যায় সরকারী সাহায্যের পাশাপাশি বন্যাক্রান্তদের পাশে দাঁড়িয়ে সরেজমিন বিভিন্ন এলাকায় গিয়ে স্বাস্থ্য সেবা প্রদান করে বিনামূল্যে ঔষধ বিতরণ করেছে। আজকের এই কার্যক্রমও এরই ধারাবাহিকতার অংশ।

সেমিনারে অংশ নেন  শমশেরনগর হাসপাতাল কমিটির যুগ্ম সদস্য সচিব ও কো-অর্ডিনেটর মাওলানা মোঃ হেলাল উদ্দিন, হাসপাতাল কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সহ-সভাপতি আব্দুস সহিদ, অর্থ সম্পাদক আব্দুল মুত্তাকিন, ডাঃ গৌরব পাল, টিলাগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান চৌধুরী, ইউপি সদস্য কয়ছর রশীদ, টিলাগাঁও আজিজুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর আলী, সহকারী শিক্ষক মোঃ শহিদুল ইসলাম প্রমুখ।

এছাড়াও শমশেরনগর হাসপাতাল কমিটির সহকারী সদস্য সচিব আবু সাদাত মোঃ সায়েম, জনসংযোগ সম্পাদক মোঃ মুজিবুর রহমান চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক লিলি রাণী দাস, সদস্য হাজী ইউসুফ আলী, মোঃ আবুল লেইছ, ফখরু চৌধুরী, বাচ্চু সেন শর্মা, শহীদুর রহমান, ডাঃ বিমল পাল, টিলাগাঁও আজিজুন্নেছা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ সহ হাসপাতাল কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT