1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পদক্ষেপের ঋণ বিতরণ, পুলিশের হাতে ৯ জন আটক ও আমেরিকা প্রবাসীকে সংবর্ধনা - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

পদক্ষেপের ঋণ বিতরণ, পুলিশের হাতে ৯ জন আটক ও আমেরিকা প্রবাসীকে সংবর্ধনা

শ্রীমঙ্গল থেকে লিখেছেন মোঃ কাওছার ইকবাল॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১৭৮ পড়া হয়েছে

শ্রীমঙ্গলে পদক্ষেপের ঋণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন

পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র শ্রীমঙ্গল কার্যালয়ের ঋণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুন) সকালে বেসরকারি উন্নয়ন সংস্থা(এনজিও) পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের শ্রীমঙ্গল কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ঋণ বিতরণ কার্যক্রমের ৭ জন গ্রাহকের মধ্যে ৫ লক্ষ ৮০ হাজার টাকা ঋণ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কর অঞ্চল শ্রীমঙ্গল সার্কেলের কমিশনার মামুনুর রশিদ, বেসরকারি উন্নয়ন সংস্থা(এনজিও) পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের বি-বাড়িয়া জোনের জোনাল ম্যানেজার মোরশেদুজ্জামান, হবিগঞ্জ এরিয়ার এরিয়া ম্যানেজার তাওহীদ সেরনিয়াবাদ, শ্রীমঙ্গল ব্রাঞ্চ এর ম্যানেজার আলী আমজাদ, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড শ্রীমঙ্গল শাখার ব্যবস্থাপক মিহির লাল দাশ, আয়কর আইনজীবী মো. দেলোয়ার হোসেন এবং সিনিয়র সাংবাদিক ইসমাইল মাহমুদ প্রমূখ।

৯জনকে পুলিশ আটক করেছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে থানা পুলিশের অভিযানে একটি রেষ্ট হাউজে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৬ যুবক-যুবতীসহ ৯ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ জুন) রাত দেড়টার দিকে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো: আমিনুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শ্রীমঙ্গল শহরের পৌর এলাকার গুহরোড হিলসাইড রেষ্ট হাউজে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় রেস্ট হাউজের বিভিন্ন রুম থেকে ৬ যুবক-যুবতীকে আটক করে পুলিশ।

 

আটককৃতরা হলেন, চট্রগ্রামের পাহাড়তলীর কাজল আক্তার(৩০), রাজবাড়ী জেলার কালুখালী কলসতলার চাঁদনী সরকার(২২), ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার আখি আক্তার(২২), শ্রীমঙ্গলের বাদে আলিশা গ্রামের কফিল মিয়া(৩৫), শ্রীমঙ্গল বিরাইমপুরের বিল্লাল মিয়া(২৮) ও মৌলভীবাজারের কাগাবালা ইউনিয়নের রাজিব মিয়া(২৬)।

এছাড়া গতকাল বুধবার শহরের পৌর এলাকার স্টেশন সড়কের ফুটপাত দখলমুক্ত অভিযানে প্রতিবদ্ধকতা সৃষ্টির অপরাধে আটক শ্রীমঙ্গল ভাড়াউড়া গ্রামের কৌরশ হোসেন এর পুত্র মো: জালাল হোসেন (২০), উত্তর ভাড়াউড়া গ্রামের শেখ আব্দুল হামিদের ছেলে শেখ আমিনুল এহসান (২০) ও পশ্চিম ভাড়াউড়া গ্রামের মো: রুশন আলীর ছেলে মো: ফাহিম আলীকে গ্রেপ্তার করে পুলিশ। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গ্রেপ্তারকৃত ৯ আসামির বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করে মৌলভীবাজার জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

ঢাকাস্থ মৌলভীবাজার সমিতির আমেরিকা প্রবাসীকে সংবর্ধনা

গতকাল সন্ধ্যায় ঢাকাস্থ মৌলভীবাজার জেলা সমিতির প্রধান কার্যালয়ে এক অনারম্ভর আয়োজনের মাধ্যমে আমেরিকা প্রবাসী মো: জাবেদ উদ্দিনকে সংবর্ধনা প্রদান করা হয়।

কোভিড-১৯ মোকাবেলায় সম্মুখযোদ্ধা হিসেবে ভূমিকা রাখায় মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ ইনক এর সাধারণ সম্পাদক মো: জাবেদ উদ্দিন কে এই সংবর্ধনা দেয়া হয়।

 

সমিতির সাবেক সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব এবং হাউজ বিল্ডিং ফাইনেন্স কর্পোরেশনের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির মাহমুদের সভাপতিত্বে ঢাকায় আগত আমেরিকা প্রবাসী মো: জাবেদ উদ্দিনকে মৌলভীবাজার জেলা সমিতি ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানায়।

এড. জসিম উদ্দিন আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্ট এর সিনিয়র আইনজীবী এড. তবারক হোসেন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বাবলা সহ নির্বাহী কমিটির সদস্য এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT