1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রধানমন্ত্রীর অনুদান পেলেন সাংবাদিক হোসাইন আহমদ - মুক্তকথা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন সাংবাদিক হোসাইন আহমদ

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশকাল : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ২৬৭ পড়া হয়েছে

আহত ক্যাটাগরিতে মাননীয় প্রধানমন্ত্রী’র অনুদান পেয়েছেন এসএটিভি, দৈনিক যুগান্তর, ডেইলি ইন্ডাস্ট্রি ও সিলেটের ডাক এর মৌলভীবাজার জেলা প্রতিনিধি হোসাইন আহমদ। ১০ জুলাই প্রধানমন্ত্রীর কার্যালয়ের করবী হলে অসুস্থ্য, অস্বচ্ছল এবং দুর্ঘটনায় আহত ও নিহত সাংবাদিক পরিবারের অনুকুলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হাতে অনুদানের চেক তোলে দেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত ব্যক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো: হুমায়ুন কবীর খোন্দকার। পিআইপির মহাপরিচালক জাফর ওয়াজেদ, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ(বাদল)সহ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সারা দেশে থেকে ৭১জন সাংবাদিক আসেন ও তাদের পরিবারের মধ্যে চেক বিতরণ করা হয়। প্রধানমন্ত্রীর অনুদান প্রাপ্ত সাংবাদিক হোসাইন আহমদ প্রতিক্রিয়ায় বলেন, এই স্বীকৃতি মূলধারার সাংবাদিকতায় তাকে আরও দায়িত্বশীল করে তুলবে, বাড়াবে জবাবদিহিতা ও পেশাদারিত্ব। মফস্বল পর্যায়ে অসুস্থ্য, অসচ্ছল এবং দুর্ঘটনায় আহত ও নিহত সাংবাদিক পরিবারের মধ্যে আগামীতে বৃহত্তর আকারে অনুদান দেয়ার আহব্বান রাখেন এই সাংবাদিক।

উল্লেখ্য, অনুসন্ধানী সংবাদ প্রকাশের জেরে গত ২৯ অক্টোবর ২০২২ইং রাত ৯টায় মৌলভীবাজার শহরের সেন্ট্রাল রোডের প্রধান ডাক ঘরের সামনে সাংবাদিক হোসাইন আহমদ সন্ত্রাসীদের অতর্কিত হামলার স্বীকার হন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT