1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রশিক্ষণ কার ব্যক্তিগত কাজে ব্যবহার করছেন প্রশিক্ষকরা - মুক্তকথা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

প্রশিক্ষণ কার ব্যক্তিগত কাজে ব্যবহার করছেন প্রশিক্ষকরা

শহর প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫১৭ পড়া হয়েছে

মৌলভীবাজার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে চকুরি ও বিনিয়োগের দক্ষতা অর্জনের প্রশিক্ষণ প্রকল্পের (এসইআইপি) দেয়া প্রশিক্ষণ গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার করছেন প্রশিক্ষকরা। অথচ প্রশিক্ষণের জন্য শিক্ষার্থীদের কোনো সুযোগ দেয়া হচ্ছে না। গত রোববার সন্ধ্যায় এবং অধিকাংশ রাত ও দিনে গাড়িটি শহরে ঘুরতে দেখা যায়।

জানা যায়, আত্ম কর্মসংস্থান ও দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তুলতে চকুরি ও বিনিয়োগের দক্ষতা অর্জনের প্রশিক্ষণ প্রকল্পের (এসইআইপি) আওতায় মৌলভীবাজার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে একটি প্রশিক্ষণ গাড়ি দেয়া হয়। গাড়ি ব্যবহারে প্রকল্পে নীতিমালা মানা হচ্ছে না। গাড়ি’র ব্যবহার নিয়েও সচেতন মহলে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রশিক্ষণার্থী বলেন, গাড়িটি প্রশিক্ষণ কাজে ব্যবহার না করে ব্যক্তিগত কাজে ব্যবহার করছেন প্রশিক্ষকরা। গাড়ি চালানো শিখতে বেশি সময় দেয়া হয় না। প্রশিক্ষণ চলাকালীন সময়ে প্রশিক্ষকরা বলেন, ওই গাড়ি নিয়ে স্কুলের বাহিরে যাওয়ার কোনো সুযোগ নেই। অথচ প্রায় দিনই প্রশিক্ষকরা ব্যক্তিগত কাজে গাড়ি ব্যবহার করেন।

এ বিষয়ে মৌলভীবাজার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুব্রত শংকর জানান, মাঝে মধ্যে অফিসের জরুরি কাজ হলে প্রশিক্ষণের গাড়ি ব্যবহার করা হয়। এর বাহিরে ব্যক্তিগত কাজে প্রশিক্ষণ গাড়ি ব্যবহার করা হয়নি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT