1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বাংলাদেশ পানি ও স্বাস্থ্যবিধান ক্ষেত্রের বিষয়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত - মুক্তকথা
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

বাংলাদেশ পানি ও স্বাস্থ্যবিধান ক্ষেত্রের বিষয়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৫১৫ পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ পানি ও স্যানিটেশন সেক্টরের জন্য দরিদ্র সহায়ক কৌশল বাস্তবায়ন ও প্রাসঙ্গিক বিষয়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা প্রশাসন, আইডিয়া ও ওয়াটারএইড বাংলাদেশ এর আয়োজনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে কর্মশালা উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম এর সভাপতিত্বে প্রজেক্টরের মাধ্যমে বাংলাদেশ পানি ও স্যানিটেশন সেক্টরের জন্য দরিদ্র সহায়ক কৌশল বাস্তবায়ন ও প্রাসঙ্গিক বিষয়ে উপস্থাপনা করেন সরকারের সাবেক অতিরিক্ত সচিব মো. শফিকুল ইসলাম ও ওয়াটারএইড বাংলাদেশ এর অ্যাডভোকেসি ষ্পেশালিস্ট রঞ্জন ঘোষ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আয়োজক প্রতিষ্ঠান আইডিয়া’র এর নির্বাহী পরিচালক নজমূল হক।

বাংলাদেশ পানি ও স্যানিটেশন সেক্টরের জন্য দরিদ্র সহায়ক কৌশল বাস্তবায়নে স্থানীয় সরকার এবং সহযোগীদের করণীয় তুলে ধরেন, ওয়াটারএইড বাংলাদেশ এর অ্যাডভোকেসি ষ্পেশালিস্ট রঞ্জন ঘোষ ও আইডিয়া’র অ্যাডভোকেসি অফিসার বিশ^জিৎ দেব রায়। বক্তব্য রাখেন ওয়াটারএইড বাংলাদেশ এর প্রোগ্রাম ম্যানেজার ইমামুর রহমান।
মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন, রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় বুনার্জী, আশিন্দ্রোন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রণেন্দ্র প্রসাদ বর্ধন জহর, কালিঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রানেশ ঘোয়ালা, ভুনবীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দর রশীদ প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য, মহিলা সদস্য, সাংবাদিক, শিক্ষক, এনজিও কর্মী, চা শ্রমিক প্রতিনিধি ও সমাজকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT