1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বৃষ্টির জন্য নামাজ এবং বিনোদনের জন্য শরীর ক্রীড়া প্রদর্শনী - মুক্তকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

বৃষ্টির জন্য নামাজ এবং বিনোদনের জন্য শরীর ক্রীড়া প্রদর্শনী

মৌলভীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১৬৬ পড়া হয়েছে

নান্দনিক শরীরক্রীড়া প্রদর্শনী

মৌলভীবাজারে নান্দনিক ও জমকালো পরিবেশনায় শরীরক্রিড়া দলের প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। সংস্কৃতি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোকতায় ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে বুধবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এমদাদুল হক মিন্টু’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ’এর চেয়ারম্যান মিছবাহুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, পৌর মেয়র ফজলুর রহমান প্রমুখ।
প্রদর্শনীতে বিভিন্ন মাত্রার শরীর ক্রিড়া দেখানো হয়।

মৌলভীবাজারে বৃষ্টির জন্য প্রার্থনা শেষে দোয়া

সাড়া দেশের মত প্রচণ্ড দাপদাহে বিপর্যস্ত জনজীবনে একটু স্বস্তি পেতে মৌলভীবাজারে নফল নামাজ পড়ে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।
বৃহস্পতিবার(৮ জুন) সকালে মৌলভীবাজার পৌর শহরের শান্তিবাগ জামে মসজিদ প্রাঙ্গণে এই নামাজ আদায় করেন। আলেম উলামা ও ধর্মপ্রাণ মুসল্লিসহ২ শতাধিক মুসল্লি এতে অংশ নেন।

 

নামাজ শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন শান্তিবাগ জামে মসজিদের খতিব মাওলানা মো. হাবিবুর রহমান। নামাজের ইমামতি করেন মাওলানা মোজ্জামেল হক মাহেরী।

‘দীর্ঘদিন বৃষ্টি না হওয়ায় মানুষের রোগ-বালাই ও উত্তপ্ত পরিবেশ তৈরি হওয়ায় বৃষ্টি ও ঠান্ডা আবহাওয়ার জন্য প্রার্থনা শেষে মহান স্রষ্টার কাছে মিনতি জানান মুসলমানগন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT