1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মধ্যরাতে ঘরে প্রবেশকরে সন্ত্রাসী হামলা : দুই ভাই গুরুতর আহত - মুক্তকথা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন

মধ্যরাতে ঘরে প্রবেশকরে সন্ত্রাসী হামলা : দুই ভাই গুরুতর আহত

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৩২৮ পড়া হয়েছে

কুলাউড়া প্রতিনিধি।। মৌলভীবাজারের কুলাউড়ায় মধ্যরাতে একটি বাড়িতে অনধিকারভাবে প্রবেশ করে দুই ভাইকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছাবরু মিয়া বাদি হয়ে ১২ জনের নামোল্লেখ করে কুলাউড়া থানায় একটি মামলা (নং- ২২) দায়ের করেছেন।
মামলার এজহার ও স্থনীয় সুত্রে জানা যায়, উপজেলার ভূকশিমইল ইউনিয়নের মীরশংকর এলাকার বাবলু মিয়ার সাথে স্থানীয় আকরাম মিয়া গংদের বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ চলছিলো।

এমতাবস্থায় গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টায় আকরাম মিয়া ১২-১৪ জন লোক নিয়ে বাবলুর বসত ঘরে অনধিকারভাবে প্রবেশ করে তাকে এবং তার ছোট ভাই উছাদ মিয়াকে রাম-দা, চাকু ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় তাদের শোর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারী সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসলে তাদের অবস্থা বেগতিক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।
এঘটনায় বাবলু মিয়ার ভাই ছাবরু মিয়া বাদি হয়ে কুলাউড়া থানায় একটি মামলা (নং- ২২, তাং-৩১/১০/২০২০ইং) দায়ের করেন। মামলার আসামীরা হলেন, মনসুর এলাকার সুন্দর মিয়া (৩২), মীরশংকর এলাকার আকরাম মিয়া (৩২), রিবুল মিয়া (২৮), শামছুল মিয়া (৩৪), শিমুল মিয়া (২৪), তোফায়েল মিয়া (২১), জুবায়েল মিয়া (২৩), সাদ্দাম হোসেন (২৪), আফাং মিয়া (৩৫), আজাদ মিয়া (২৫) এবং ছামরুল মিয়া (২৫)।
এব্যপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, আসামীদের আটকে পুলিশের পক্ষ থেকে দফায় দফায় অভিযান চালানো হচ্ছে। বিভিন্ন সোর্স লাগানো হয়েছে, খুব শীগ্গিরই তাদেরকে আটক করতে সক্ষম হবো।#
নোট-কুলাউড়ায় সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত দুই ভাই।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT