1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মুমূর্ষ এসএসসি পরীক্ষার্থী ফাহাদকে হাসপাতাল নেয়ার পর মৃত ঘোষণা করা হয় - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

মুমূর্ষ এসএসসি পরীক্ষার্থী ফাহাদকে হাসপাতাল নেয়ার পর মৃত ঘোষণা করা হয়

শ্রীমঙ্গল(মৌলভীবাজার) প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৬১৪ পড়া হয়েছে

 

মৌলভীবাজারের শ্রীমঙ্গল রেল লাইনের পাশ থেকে ফাহাদ রহমান(১৮) নামের এক শিক্ষার্থীকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করা হয়। আজ বুধবার(১২ অক্টোবর) সকাল ৭টায় উপজেলার ৩নং শ্রীমঙ্গল ইউনিয়নের শাহীবাগ এলাকার শ্রীমঙ্গল রেল স্টেশনের কি.মি ২৮৭/৭ সেকশনের রেল লাইনের পাশে মুমুর্ষু অবস্থায় তাকে উদ্ধার করা হয় এবং হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ফাহাদ উপজেলার পশ্চিম ভাড়াউড়া গ্রামের বাসিন্দা ও শ্রীমঙ্গল সাব-রেজিষ্টার অফিসের মোহরী হাজী ফজলুর রহমান ফজলুর বড় ছেলে। ফাহাদ চলতি বছরে শহরের শাহ মোস্তফা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। আজ বুধবার ছিল তার প্র্যাকটিকেল পরীক্ষা।

নিহতের পারিবারিক সূত্র জানায়, গতকাল রাতে পরিবারের সদস্যদের সাথে রাতের খাবার খেয়ে ফাহাদ তার কক্ষে ঘুমিয়ে পড়ে। ভোরের কোন এক সময় পরিবারের কাউকে কিছু না বলে বাসা থেকে বেড়িয়ে যায়। পরিবারের সদস্যসহ স্থানীয়রা ফাহাদের মৃত্যুকে রহস্যজনক বলছেন।

শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু তাহের জানান, এলাকার জনি আলম নামের এক ব্যক্তি ঘটনার খবর ৯৯৯ নম্বরে ফোন করে জানালে সেখান থেকে ফায়ার সার্ভিসকে ফোন করে জানানো হয়। খবর পাবার সাথে-সাথেই ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে ফাহাদকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ফাহাদকে মৃত ঘোষণা করেন।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) শাফিউল ইসলাম পাটোয়ারী জানান, অবস্থার প্রেক্ষিতে এবং এলাকাবাসীর বক্তব্যে ধারণা করা হচ্ছে এটি একটি দুর্ঘটনা। তবে আরো অধিক নিশ্চিত হবার জন্য মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে প্রকৃত তথ্য নিশ্চিত হওয়া যাবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT