1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে ডাচ-বাংলা ব্যাংক থেকে গ্রাহকের টাকা ছিনতাইকালে একজন আটক - মুক্তকথা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন

মৌলভীবাজারে ডাচ-বাংলা ব্যাংক থেকে গ্রাহকের টাকা ছিনতাইকালে একজন আটক

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
  • ১০৬৬ পড়া হয়েছে
আটক ছিনতাইকারী

আটক ছিনতাইকারী

আশরাফ আলী।। মৌলভীবাজারে ব্যাংক থেকে গ্রাহকের টাকা ছিনতাই করার সময় ছিনতাইকারীকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে ডাচ বাংলা ব্যাংক মৌলভী বাজার শাখায়।
আটককৃত ছিনতাইকারী মো: নাসির(৫০) ঢাকা ডেমরা এলাকার মৃত আরিফ সরদারের ছেলে।
টাকা ছিনতাই হওয়া গ্রাহক হায়দর মিয়া জানান, তার এক আত্মীয় লন্ডন থেকে ঈদ উপলক্ষে মৌলভীবাজার জেলার বিভিন্ন মাদ্রাসার এতিম শিশুদের টাকা দেয়ার জন্য ডাচ বাংলা ব্যাংকের মাধ্যেমে ৫০ হাজার টাকা পাঠান। বুধবার দুপুরে
টাকা উত্তোলন করে একটি ব্যাগের ভিতর টাকা নিয়ে ব্যাংকের ভিতরে বসে থাকি। এ সময় তার পাশে বসে ছিনতাইকারী নাছির ব্যাগের এক পার্শ্ব কেটে ফেলে। তাৎক্ষনিক তিনি টের পেলে সে পালিয়ে যেতে দৌড় দেবার চেষ্টা করে। তখন তিনি
হাতানাতে ধরে ফেলেন তাকে। ব্যাংক কর্তৃপক্ষ ঘটনাটির খবর দেয় মৌলভীবাজার সদর থানাকে। খবর পেয়ে থানার এস আই মহসীন ভূইয়া ওই ছিনতাইকারীকে থানায় নিয়ে আসেন। ডাচ বাংলা ব্যাংক ম্যানেজার বলেন, ওই গ্রাহকের টাকা ছিনতাইকালে হাতেনাতে ধরা পড়ে নাসির। আমরা সাথে সাথে পুলিশে খবর দিয়ে ধরিয়ে দেই।
মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহাম্মদ বলেন, ছিনতাইকারী থানা হেফাজতে আছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। জব্দকৃত টাকা গুলো কোর্টের মাধ্যমে গ্রাহককে ফেরত দেওয়া হবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT