1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শহীদ বঙ্গবন্ধুর মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত - মুক্তকথা
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

শহীদ বঙ্গবন্ধুর মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ২০৬ পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা, মৌলভীবাজার।। মৌলভীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নবর্মির্মত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহ্রা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুনুর রশীদ, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভা মেয়র মোঃ ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সুয়েব, মৌলভীবাজার প্রেসক্লাব নের্তৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সগঠন, স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীসহ নানা শ্রেণি-পেশার মানুষ।
শেষে জেলা আওয়ামীলীগের উদ্যেগে পৌরসভা প্রাঙ্গন থেকে একটি বিশাল শোক র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এছাড়াও জেলা মহিলা ক্রীড়া সংস্থা ও মৌলভীবাজার মহিলা সমিতির সভাপতি কবিতা ইয়াসমীন(জেলা প্রশাসক পত্নী) ও লেডিস ক্লাব এর সদস্যগণ “বঙ্গবন্ধু মুর‍্যাল” এ পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন। পরে সার্কিট হাউসের মুন হলে লেডিস ক্লাব, মৌলভীবাজার এর আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন লেডিস ক্লাবের সভাপতি কবিতা ইয়াসমীন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT