1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
২য় বারের মত সদর মডেল থানা পুলিশ শ্রেষ্ঠত্ব অর্জন করেছে - মুক্তকথা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

২য় বারের মত সদর মডেল থানা পুলিশ শ্রেষ্ঠত্ব অর্জন করেছে

সংবাদ বিজ্ঞপ্তি থেকে॥
  • প্রকাশকাল : বুধবার, ৩ মে, ২০২৩
  • ২৭৪ পড়া হয়েছে

সবেমাত্র চলে যাওয়া এপ্রিল(২০২৩খ্রিঃ) মাসের মাসিক অপরাধ সভা মৌলভীবাজারের পুলিশ সুপার-এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। সভায়, জেলার সকল থানার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, সর্বোচ্চ আসামী গ্রেফতার ও বিভিন্ন পর্যায়ে অভিন্ন মানদন্ডে মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশ শ্রেষ্ঠত্ব অর্জন করেছে বলে ঘোষণা করা হয়।

থানার দায়ীত্বপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে শ্রেষ্ঠ হয়েছেন সদর মডেল থানা, মৌলভীবাজার-এর জনাব মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী এবং শ্রেষ্ঠ এসআই(নিঃ) মোঃ ইমতিয়াজ সরকার, শ্রেষ্ঠ এএসআই(নিঃ) মোঃ মাহবুবুল আলম। ভাল কাজের স্বীকৃতিস্বরূপ এসআই(নিঃ) কাঞ্চন দাশ বিশেষ পুরস্কারে পুরস্কৃত হন।

 

উক্ত মাসিক অপরাধ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(অর্থ ও প্রশাসন) জনাব হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) জনাব সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) জনাব মোহসিন-সহ অত্র জেলার সকল থানার ‘ওসি’, ‘ডিআইও-১’, ‘ডিএসবি’, মৌলভীবাজার জেলা; ‘ওসি’- জেলা গোয়েন্দা শাখা, টিআই প্রশাসন-সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

 

শ্রেষ্টত্ব অর্জনে সফল সদর মডেল থানা, মৌলভীবাজার-এর দায়ীত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা খুশী ও কৃতজ্ঞতা প্রকাশ করতে গিয়ে বলেন, সদর মডেল থানা পুলিশের প্রতিটি সদস্যদের স্বপ্ন অপরাধমুক্ত মৌলভীবাজার গঠন, সেই লক্ষ্যে আমাদের প্রতিটি পুলিশ সদস্য আন্তরিকতা নিয়ে কাজ করে থাকে। সার্বিক মানদন্ডে আমরা অত্র জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করতে পেরেছি আর এটি সম্ভব হয়েছে সংশ্লিষ্ট সকল মহলের সদ্দ্বিচ্ছাজনিত সহযোগীতার কারণে।

 

এই পুলিশ কর্মকর্তা বলেন, যেকোন চ্যালেঞ্জ মোকাবেলাসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও অপরাধ নিয়ন্ত্রনে মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশ বদ্ধ-পরিকর। অপরাধমুক্ত মৌলভীবাজার গঠনই আমাদের লক্ষ্য।
তিনি, মৌলভীবাজার পুলিশ সুপার-সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তার ভাল কাজের স্বীকৃতি দেয়ার জন্য।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT