1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
৯ আগষ্ট বুধবার এ জেলায় ৬৪৩টি গৃহ প্রদান করা হবে। - মুক্তকথা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

৯ আগষ্ট বুধবার এ জেলায় ৬৪৩টি গৃহ প্রদান করা হবে।

মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশকাল : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১৫৬ পড়া হয়েছে

-সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক

মুজিব বর্ষ উপলক্ষে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে ২ শতক জমি ও গৃহ প্রদান কার্যক্রম সারাদেশের সাথে মৌলভীবাজারেও আগামী বুধবার, ৯ আগষ্ট, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন। এ উপলক্ষে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এক সাংবাদিক সম্মেলন করেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।

বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জেলা ব্যাপী দ্বিতীয় ধাপের জমি ও গৃহ হস্তান্তর’র বিষয়টি সাংবাদিকদের অবহিত করেন। তিনি জানান, এ কার্যক্রমের আওতায় দেশব্যাপী ২২ হাজার ১শ ১টি পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হবে। এর মধ্যে সিলেট বিভাগের ৪টি জেলায় ২ হাজার ২শ ৮৭টি গৃহ প্রদান করা হবে। মৌলভীবাজার জেলায় চতুর্থ পর্যায়ে(দ্বিতীয় ধাপে) ৬৪৩টি গৃহ প্রদান করা হবে। এসব গৃহের মধ্যে সদর উপজেলায় ১৬৫টি, কুলাউড়া উপজেলায় ৪৮টি, জুড়ী উপজেলায় ৭৫টি, বড়লেখা উপজেলায় ৮০টি; কমলগঞ্জ উপজেলায় ১১৩টি ও শ্রীমঙ্গল উপজেলায় ১৬২টি গৃহ প্রদান করা হবে।

এর আগে চতুর্থ পর্যায়ে জেলার ৭টি উপজেলায় ১৫৪৬ টি গৃহ প্রদান করা হয়। জেলা প্রশাসক বলেন, ৯ আগষ্ট দেশের ৬৪টি জেলার মধ্যে ৩টি জেলার সাথে প্রধানমন্ত্রী সরাসরি ভিডিও কলের মাধ্যমে কথা বলবেন। অন্যান্য জেলা অন্তর্জালের মাধ্যমে প্রত্যক্ষ করবেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আব্দুল হক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিন, সিনিয়র সহকারী কমিশনার সুকান্ত সাহা প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT