1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আন্দোলনের মাঠে বিএনপি নেই...! - মুক্তকথা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

আন্দোলনের মাঠে বিএনপি নেই…!

আমাদের প্রতিনিধি
  • প্রকাশকাল : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ২৪৬ পড়া হয়েছে

সাবেক অর্থ মন্ত্রীর ভাই বিএনপি নেতা নাশকতার মামলার আসামী

মৌলভীবাজারের বাহারমর্দান গ্রামে পুলিশী অভিযান

মৌলভীবাজার জেলা বিএনপি’র সহ সভাপতি বদরুল আলম(৬৯)এর বাড়ীতে সাদা পোশাকধারী পুলিশ অভিযান চালিয়েছে। বিএনপি’র এই জেলা সহ-সভাপতি, সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী প্রয়াত এম সাইফুর রহমানের মামাতো ভাই। বিএনপি’র সাবেক এই প্রয়াত মন্ত্রীর আত্মীয় স্বজনসহ দলীয় নেতাকর্মীকে আটক করতে পুলিশ ব্যাপক তৎপরতা চালাচ্ছে। ফলে বাহারমর্দান গ্রামে পুলিশভীতি এখন শহুরে বৈঠকের আলোচনার বিষয় হয়ে উঠেছে।

বিশ্বস্তভাবে জানা যায় মূলতঃ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিএনপি নেতা সাবেক মন্ত্রী প্রয়াত এম সাইফুর রহমান’র বাড়িতে তাঁর জ্যেষ্ঠ পুত্র সাবেক এমপি ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান এর খুঁজে ব্যাপক তল্লাশি চালায়। পুলিশী অভিযানের ওই রাতে স্বাভাবিক নিয়মানুসারে বিএনপি’র অন্যান্য নেতাকর্মীর বাড়িতেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করে।

সাবেক ওই মন্ত্রী প্রয়াত সাইফুর রহমানের মামাতো ভাই মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি বদরুল আলম নিজে দাবি করেছেন যে তাকে সাজানো নাশকতার মামলায় আসামি করা হয়েছে। এ নিয়ে এলাকায় সাধারণ মানুষের মাঝে কিছুটা বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

উল্লেখ্য, বিগত ৯ নভেম্বর মৌলভীবাজার সদর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক মো.মুখলেছুর রহমান লস্কর বাদী হয়ে সরকারি সম্পত্তির ক্ষতি সাধন ও জনসাধারণ চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি সহ বিভিন্ন প্রকার সরকার বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়ে অন্তর্ঘাত মূলক কর্মকান্ড সৃষ্টির অপরাধে প্রয়াত মন্ত্রী সাইফুর রহমানের ওই ভাইকে বিশেষ ক্ষমতা আইনে নথিভুক্ত মামলায় ৫ নম্বর আসামী করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, ৮ নভেম্বর সদর উপজেলার হিলালপুরসহ নতুন সেতু আশপাশ এলাকায় বিএনপি ঘোষিত অবরোধের সমর্থনে বাহারমর্দ্দন- সম্পাসী সড়কে রাত পৌণে আটটারদিকে সদর উপজেলা সহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী আগুন মশাল জ্বালিয়ে রাস্তার যানবাহন ও জনসাধারণের চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি সহ জনমনে আতঙ্ক ও ভীতির সৃষ্টি করে।

এ বিষয়ে জানতে চাইলে জেলা বিএনপি’র সহ-সভাপতি ও এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের সহ-সভাপতি বদরুল আলম বলেন, আমি রাজনীতি করি। কিন্তু ভাঙ্গাচুরার রাজনীতি কখনো করিনি। এটি দুঃখজনক যে আমাকে মিথ্যা মামলার আসামী করা হয়েছে।

মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম(বার) এক প্রশ্নের জবাবে বলেন, “আইনশৃঙ্খলা রক্ষার্থে যাদের দুষ্কর্ম দেখছি, তাদের আটক করছি। এর বাহিরে কিছু না। তিনি বলেন, আইনশৃঙ্খলা বিরোধী কাজের সাথে যারা জড়িত তাদের সাথে সাথে আটক করি”।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT