1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
অটোরিক্সার জন্য নির্ধারিত স্ট্যান্ড নেই কুলাউড়ায় - সড়ক দূর্ঘটনা প্রতিরোধে সচেতনতা ও উদ্বুদ্ধকরণ সভা - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন

অটোরিক্সার জন্য নির্ধারিত স্ট্যান্ড নেই কুলাউড়ায় – সড়ক দূর্ঘটনা প্রতিরোধে সচেতনতা ও উদ্বুদ্ধকরণ সভা

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭
  • ২০৬ পড়া হয়েছে

আবদুল আহাদ: কুলাউড়া।। কুলাউড়া উপজেলায় ট্রাফিক বিভাগের উদ্যোগে সড়ক দূর্ঘটনা প্রতিরোধে সচেতনতাও উদ্বুদ্ধকরণ সভা বুধবার ২৬ এপ্রিল থানা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কুলাউড়া শহরের যানজট নিয়ে ব্যাপক আলোচনা হয়। বক্তব্যকালে শ্রমিক নেতারা বলেন কুলাউড়ায় সিএনজি অটোরিক্সার জন্য কোন নির্ধারিত স্ট্যান্ড নেই।
সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের লোকজন জানান, কুলাউড়া উপজেলার বিভিন্ন সড়কে চলাচল করে ৩ সহস্রাধিক সিএনজি অটোরিক্সা। উপজেলা শহর থেকে যেগুলো বিভিন্ন গন্তব্যে ছেড়ে যায়। কিন্তু এসব গাড়ীর জন্য কোন নির্ধারিত স্ট্যান্ড নেই। ফলে বাধ্য হয়ে শহরের প্রধান সড়ক থেকে যাত্রী নিয়ে যেতে হয়। এতে স্বাভাবিকভাবে যানজটের সৃষ্টি হয়। তাছাড়া অদক্ষ চালকের কারণে প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটছে।
সিএনজি অটোরিক্স্রা শ্রমিকদের মতে, চালকের লাইসেন্স করতে গেলে নানা ঝামেলা পোহাতে হয়। ফলে বেশিরভাগই অদক্ষ চালক সিএনজি অটোরিক্সা চালায়।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামসুদ্দোহা পিপিএম এর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) মো. আবু ইউছুফ, মৌলভীবাজারের ট্রাফিক ইন্সপেক্টর মাহফুজ আলম, পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস শহীদ মাখন, সাধারণ সম্পাদক রাজুম আলী রাজু, সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সাধার সম্পাদক আজাদ বখস, শামসুল আলম শামীম, আজমল আলী প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT