1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আহত ১০, ছাতকে আ‌ওয়ামী লীগের দু’গ্রুপে হাতাহাতি - মুক্তকথা
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

আহত ১০, ছাতকে আ‌ওয়ামী লীগের দু’গ্রুপে হাতাহাতি

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০১৭
  • ৪৭৩ পড়া হয়েছে

ছাতক, সুনামগঞ্জ থেকে লিখছেন চাঁনমিয়া।। ছাতকে, নিদারুণ এই শোকের মাসে সমন্বয় সভায়, শেষে আওয়ামী লীগের দু’গ্রুপে হাতাহাতির ঘটনায় দু’চেয়ারম্যানসহ ১০জন আহত হয়েছেন। এতে উপজেলা জুড়ে মানিক গ্রুপ ও কালাম গ্রুপের মধ্যে আবারো চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এনিয়ে এলাকায় দু’গ্রুপের বিক্ষুব্ধ নেতাকর্মীরা সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে।
বৃহস্পতিবার বিকালে উপজেলা উন্নয়ন ও সমন্বয় সভায় কথাকাটাকাটির জেরধরে সভাশেষে যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ ও শাহাব উদ্দিন মোহাম্মদ সাহেলের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। উপজেলা পরিষদের গোলচত্বর এলাকায় সংঘটিত হাতাহাতির ঘটনায় ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, শাহাব উদ্দিন মোহাম্মদ সাহেল ও সাইফুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি বাবুল রায়, জিবরান রহমান, খায়রুল হুদাসহ দু’পক্ষের ১০জন আহত হয়েছেন।

এঘটনার প্রতিবাদে ছাতক শহরে কালাম গ্রুপের সমর্থকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে। এদিকে মানিক গ্রুপের সমর্থকরা সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের গোবিন্দগঞ্জ, ধারণ ও জাউয়াবাজারে সাড়ে ৩টা থেকে সাড়ে ৬টা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার মাধ্যমে ঘটনার প্রতিবাদ জানায়।
ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ জানান, সমন্বয় সভাশেষে উপজেলা পরিষদ গোলচত্বরে পৌছলে সাহেল চেয়ারম্যানের নেতৃত্বে ৬/৭জন সন্ত্রাসী পরিকল্পিতভাবে তার উপর হামলা করে। ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মোহাম্মদ সাহেল জানান, বিল্লাল চেয়ারম্যানের সাথে তার ইউপি’র একব্যক্তি দুর্ব্যবহার করে। এঘটনার প্রতিবাদ করায় বিল্লাল চেয়ারম্যানের সমর্থকরা তাকে লাঞ্ছিত করার চেষ্ঠা করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সর্বত্র উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছিল। সুনামগঞ্জ পুলিশ সুপার (ছাতক-দোয়ারাবাজার সার্কেল) দুলন মিয়া জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ছাতক শহর, জাউয়া ও গোবিন্দগঞ্জে অতিরিক্ত পুলিশ ও রেব মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান তিনি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT