1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ওরা পূর্বের দিকে তাকালে আমি দিল্লির দিকে তাকাবো -মমতা - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

ওরা পূর্বের দিকে তাকালে আমি দিল্লির দিকে তাকাবো -মমতা

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১৯ এপ্রিল, ২০১৭
  • ২৯৯ পড়া হয়েছে

লন্ডন: বুধবার, ৫ বৈশাখ ১৪২৪।। মমতা বন্দোপাধ্যায় গিয়েছেন উড়িষ্যায়। দলের দুই সাংসদের সঙ্গে দেখা করতে। মঙ্গলবার রাতে হাসপাতালে গিয়ে সুদীপ বন্দ্যোপাধ্যায় ও তাপস পালের সঙ্গে দেখাও করেছেন। আজ বুধবার জগন্নাথ মন্দিরে পুজো দেওয়ার কথা। তাঁর জন্য উড়িয়া সরকারের আয়োজনেরও কোন ত্রুটি নাই। উড়িশার সরকারি অতিথিশালা দেওয়া হয়েছে। রাজ্য পুলিসকেও নির্দেশ দেওয়া আছে, মমতা ব্যানার্জির যেন কোনও অসুবিধা না হয়। এক সেবায়েত প্রশ্ন তুলেছিলেন, সঙ্গে সঙ্গেই তাঁকে আটক করা হয়েছে। বাংলার মুখ্যমন্ত্রীর জগন্নাথ দর্শনে যেন কোনও সমস্যা না হয়, নির্দেশ দেওয়া আছে নবীন পট্টনায়েকের। আজকাল সূত্রের খবর, দুই মুখ্যমন্ত্রীর বৈঠক হওয়ার সম্ভাবনা। সেই বৈঠক আজ কিংবা কাল হতে পারে।
গেল সপ্তাহে দিল্লিতে নবীন পট্টনায়ক ও মমতা ব্যানার্জি একান্ত বৈঠক করেছিলেন। ভুবনেশ্বরেও সেই সম্ভাবনা আছে। নবীন পট্টনায়েকের সঙ্গে মমতার বৈঠক হলে নিশ্চয়ই তার একটা রাজনৈতিক তাৎপর্য থাকবে।
আগামীদিনে বিজেপি বিরোধী মহাজোট গড়ে তোলার ক্ষেত্রে এই দুই মুখ্যমন্ত্রীর ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়ানোর সম্ভাবনা রয়েছে। আজ বুধবার সকালেই বিজেপিকে আক্রমণ করে কথা বলেন মমতা। তার কথায় আমি প্রকৃত হিন্দু। বিজেপি হিন্দুত্বের কলঙ্ক। যারা প্রকৃত হিন্দু, তারা পরধর্ম সহিষ্ণুতার কথা বলে। কে কী খাবে, সেটা তার নিজের ব্যাপার।’‌ তারপরই জোর গলায় জানিয়ে দিলেন, ‘‌ওরা পূর্বের দিকে তাকালে আমি দিল্লির দিকে তাকাব।’‌

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT