1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় শ্রীমঙ্গলে পুলিশের সচেতনতা ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় শ্রীমঙ্গলে পুলিশের সচেতনতা ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ

শ্রীমঙ্গল প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৮৮৭ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ॥ “মাস্ক পড়ার অভ্যাস কোভিড-১৯ মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শুরু হয়েছে জেলা পুলিশের সচেতনতা মুলক ক্যাম্পেইন। বৃহস্পতিবার(১ এপ্রিল) বিকাল ৪টায় শ্রীমঙ্গল থানা প্রাঙ্গণে এ কাম্পেইনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।
শ্রীমঙ্গল থানা পুলিশ আয়োজিত ও থানা অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক এর সভাপতিত্বে ও চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদার এর যৌথ সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) ও অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত শ্রীমঙ্গল সার্কেল জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার(জেলা বিশেষ শাখা) আরিফুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগ শ্রীমঙ্গল উপজেলা শাখা সাধারন সম্পাদক সহিদ হোসেন ইকবাল, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি দীপংকর ভট্টাচার্য্য লিটন, শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, ভুনবীর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশীদ, কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল ও সাতগাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রমুখ।
এ সময় আলোচনা সভাস্থল থেকে মাস্কবিহীন পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন উপস্থিত সবাই। পাশাপাশি বাধ্যতামূলক মাস্ক ব্যবহার এবং স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনগণকে সচেতনতা মূলক পরামর্শও প্রদান করাসহ পুলিশকে এব্যাপারে আরো এগিয়ে আসার আহবাণ জানান প্রধান অতিথি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT