1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
খালেদা জিয়ার মুক্তির দাবিতে জুড়ীতে বিএনপির বিক্ষোভ মিছিল - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে জুড়ীতে বিএনপির বিক্ষোভ মিছিল

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮
  • ৫৩০ পড়া হয়েছে

মৌলভীবাজার, জুড়ির পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন, আলহাজ্ব নাসির উদ্দিন আহমদ মিঠু । ছবি:আশরাফ

আব্দুর রহমান ইবনে আশরাফ, জুড়ী।। মৌলভীবাজার জেলা বিএনপি সহ-সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন আহমদ মিঠু বলেছেন, দেশে আজ গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। গণতন্ত্র নেই বলে বিশ্বমানবতার প্রতীক গণতন্ত্রের জননী দেশ মাতা বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অন্যায়ভাবে রায় দিয়ে কারাগারে প্রেরন করা হয়েছে। সেটা দেশবাসী কোনো অবস্থাতে মেনে নেয়নি এবং মানবেওনা। খালেদা জিয়ার জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পাওয়ায় সরকার এক দলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। যাতে তিনি নির্বাচনে অংশ গ্রহন করতে না পারেন।
গত সোমবার (২৬মার্চ) জুড়ী উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে অনুিষ্ঠত এক বিক্ষোভ মিছিল শেষে পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
জুড়ী উপজেলা বিএনপি সভাপতি ফখরুল ইসলাম শামিমের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা মোজাহিদুল ইসলাম জয়দলের সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি সহ-সভাপতি লিয়াকত আলী, হাজী হেলাল উদ্দিন, যুগ্ম-সম্পাদক দেওয়ান আইনুল হক মিনু, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান আসকর, দপ্তর সম্পাদক জঈন উদ্দিন, বিএনপি নেতা শাহিন আহমদ রুলন, ওয়াছির উদ্দিন আহমদ কয়ছর, উপজেলা যুবদল নেতা হারিস মোহাম্মদ, আসাদুজ্জামান খাঁন মোবারক, উপজেলা শ্রমিক দল সাধারন সম্পাদক মোস্তাকিম আলী, কৃষক দল সম্পাদক হাজী আব্দুল কাইয়ুম, উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি নিপার রেজা, ছাত্রদল নেতা হাজী সোহেল আহমদ, আব্দুল্লাহ প্রমূখসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT