1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জেলা যুবদল সম্পাদকের মুক্তি দাবী ও ১১টি শিক্ষা প্রতিষ্ঠানে বৈদ্যুতিক পাখা বিতরণ - মুক্তকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

জেলা যুবদল সম্পাদকের মুক্তি দাবী ও ১১টি শিক্ষা প্রতিষ্ঠানে বৈদ্যুতিক পাখা বিতরণ

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৩২৫ পড়া হয়েছে

জেলা যুবদলের সাধারন সম্পাদকের মুক্তির দাবীতে কমলগঞ্জে যুবদলের

বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্টিত

মৌলভীবাজার জেলা যুবদলের সাধারন সম্পাদক এম, এ, মুহিত এর নি:শর্ত মুক্তির দাবিতে মৌলভীবাজারের কমলগঞ্জে জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্টিত হয়। বুধবার (২আগস্ট) বিকাল ৫টায় কমলগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে পৌর এলাকার ভানুগাছ বাজারে এক বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি ভানুগাছ বাজারের বিভিন্ন রোড প্রদক্ষিন করে রেল স্টেশনে এসে শেষ হয়। যুবদল নেতা সাহেল আহমদের সঞ্চালনায় পথসভায় প্রধান অতিথি ছিলেন, কমলগঞ্জ পৌর যুবদলের আহবায়ক তালুকদার মো নাজিম উদ্দিন রনি। অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন যুবদল নেতা আবেদ মিয়া, পারভেজ আহমদ, কয়েস আহমদ, সাদ্দাম হোসেন, সাকের আলী, সাগর মিয়া, শহিদ আহমদ, আহাদ মিয়া প্রমুখ।
এসময় কমলগঞ্জ পৌর যুবদলের আহবায়ক তালুকদার মো. নাজিম উদ্দিন রনি বলেন, অনতিবিলস্বে জেলা যুবদলের সাধারন সম্পাদক এম, এ, মুহিতকে নি:শর্ত মুক্তি দিতে হবে, অন্যথায় রাজপথেই ফয়সালা হবে। বিক্ষোভ মিছিলে উপজেলা ও পৌর যুবদলের নেতৃবুন্দ উপস্থিত ছিলেন।

কমলগঞ্জে ১১টি শিক্ষা প্রতিষ্ঠানে বৈদ্যুতিক পাখা বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা পরিষদের ২০২২-২০২৩ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন প্রকল্প থেকে ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানে বৈদ্যুতিক পাখা বিতরণ করা হয়। বুধবার (২ আগস্ট) সকাল ১১ টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে ১০ টি শিক্ষা প্রতিষ্ঠান ও কমলগঞ্জ প্রেসক্লাবে ৫০ টি বৈদ্যুতিক পাখা বিতরণ করা হয়।

 

 

কমলগঞ্জ উপজেলা পরিষদের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বৈদ্যুতিক পাখা বিতরণ করেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো রফিকুর রহমান।পচন্ড খরতাপে শিক্ষা প্রতিষ্ঠানে স্বাভাবিক পাঠদান কষ্টকর বলে শিক্ষা প্রতিষ্ঠানের আবেদন পেয়ে কমলগঞ্জ উপজেলা পরিষদ থেকে ১০ শিক্ষা প্রতিষ্ঠান ও কমলগঞ্জ প্রেসক্লাবে মোট ৫০ টি ভালো মানের বিআরবি বৈদ্যুতিক পাখা বিতরণ করা হয়।

কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো রফিকুর রহমান বলেন,‘শিক্ষা প্রতিষ্ঠান ও প্রেসক্লাবের আবেদন পেয়ে বার্ষিক উন্নয়ন প্রকল্প (এডিপি) এর অর্থায়নে বিআরবি বৈদ্যুতিক পাখা কিনে বুধবার সকালে আনুষ্ঠানিক ভাবে ১১ টি প্রতিষ্ঠানের প্রতিনিধির কাছে সেগুলো বিতরণ করা হয়।’

ক্যাপশন: বুধবার সকালে কমলগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে বার্ষিক উন্নয়ন প্রকল্পের অর্থায়নে শিক্ষা প্রতিষ্ঠানে বৈদ্যুতিক পাখা বিতরণ করছেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো রফিকুর রহমান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT