1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ডাকাতি মামলার আসামী ও গাঁজা-ইয়াবাসহ ৪জন আটক - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:১০ অপরাহ্ন

ডাকাতি মামলার আসামী ও গাঁজা-ইয়াবাসহ ৪জন আটক

মৌলবীবাজার প্রতিনিধি
  • প্রকাশকাল : বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৭৪ পড়া হয়েছে

ডাকাতি মামলার আসামীসহ ৪জন আটক।
গাঁজা-ইয়াবাও পাওয়া গেছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের পৃথক অভিযানে ডাকাতি মামলার আসামী ও গাঁজা-ইয়াবাসহ ৪ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে আলাদা অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা ও রাজনগর থেকে তাদের আটক করা হয়। জেলা পুলিশ এক সংবাদবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে উপজেলার সাতগাঁও চা-বাগানে ডাকাতির ঘটনায় জড়িত এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ডাকাতের নাম হাবিবুর রহমান হাবিব(৩৪)। সে শ্রীমঙ্গল উপজেলার গুলগাও গ্রামের তকলিছ মিয়ার ছেলে।

পুলিশ সুত্র আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল রাত আড়াইটায়, আশীদ্রোন ইউনিয়নের জামসী গ্রামের তার এক আত্নীয়ের বাড়িতে আত্নগোপনে থাকা অবস্হায় পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গেল বছরের ২২ নভেম্বর উপজেলার সাতগাঁও চা-বাগানের সহকারি ব্যবস্থাপকের বাংলোতে ডাকাতি সংঘটিত হয়েছিল। আটককৃত হাবিব এ ডাকাতির ঘটনায় জড়িত ও মুল পরিকল্পনাকারী ছিল। ওই ঘটনায় গত বছরের ২৪ নভেম্বর লুণ্ঠিত মালামালসহ ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

এদিকে, শ্রীমঙ্গল থানা পুলিশের অপর একটি অভিযানে ৭০০ গ্রাম গাঁজা ও ৪৫ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে এসআই মিয়া নাসির উদ্দিন আহম্মদের নেতৃত্বে থানার ২ নং ভুনবীর ইউপির অন্তর্গত লইয়ারকুল(গোপালপুর) গ্রামের মোঃ হারিছ মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে ৭০০ শত গ্রাম গাঁজা ও মাদক বিক্রির সর্বমোট ২১ হাজার ৭৩০ টাকাসহ হারিস মিয়াকে আটক করে। সে উপজেলার ভুনবীর ইউনিয়নের লইয়ারকুল (গোপালপুর) গ্রামের মৃত মজিদ মিয়ার ছেলে।

এছাড়াও জেলার রাজনগর থানা পুলিশের ভিন্ন অভিযানে ৪৩০ পিস ইয়াবাসহ গেদন মিয়া(৫২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে এসআই শওকত মাসুদ ভুইয়া সঙ্গীয় অফিসার ও দলসহ রাজনগর থানাধীন ধুলিজুড়া গ্রামের গেদন মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। গেদন উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের ধুলিজুড়া গ্রামের মৃত শাইস্তা মিয়ার ছেলে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT