1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছে সরকার - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছে সরকার

প্রেসবিজ্ঞপ্তি॥
  • প্রকাশকাল : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮১৫ পড়া হয়েছে

-পরিবেশমন্ত্রী

জুড়ী (মৌলভীবাজার), ১৩ ফেব্রুয়ারি, শনিবার পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে নিরলসভাবে কাজ করছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার। মাননীয় প্রধানমন্ত্রীর পরিকল্পনা মোতাবেক দেশের কোনো মানুষ গৃহহীন থাকবে না। তিনি বলেন, অসহায় ও দরিদ্র মানুষদের বিভিন্ন ভাতার মাধ্যমে সহযোগিতা করে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে ।
শনিবার(১৩ ফেব্রুয়ারি) সকালে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারি বিভিন্ন ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ মন্ত্রী এসব কথা বলেন।
পরিবেশ মন্ত্রী বলেন, করোনায় সারা বিশ্বের উন্নয়ন কার্যক্রম ব্যাহত হলেও বাংলাদেশে উন্নয়নমূলক কাজ অব্যাহত রয়েছে। তিনি এসময় সরকারের দেওয়া বিনামূল্যে করোনার ভ্যাকসিন গ্রহণের জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানান। তিনি আরোও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই।
জুড়ী উপজেলা নির্বাহী অফিসার আল- ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুক আহমেদ এবং ভারপ্রাপ্ত উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ সুজাউদ্দৌলা প্রমুখ।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার অফিস সূত্রে জানা যায়, উপজেলার ১৫১০ জনকে ভিজিডি কার্ডের মাধ্যমে প্রতি মাসে ৩০ কেজি করে পুষ্টি চাল, ৯৬৩ জন দরিদ্র মাকে মাতৃত্বকালীন মাসিক ৮০০ টাকা হারে ভাতা ও পরিবেশ মন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে দুটি সেলাই মেশিন প্রদান করা হয়।
এর পূর্বে প্রায় ২ কোটি ৫৭ লক্ষ টাকা ব্যয়ে জুড়ি উপজেলায় জেলা পরিষদ কর্তৃক নবনির্মিত ৪তলা বিশিষ্ট আধুনিক ডাক-বাংলো ভবনের উদ্বোধন করেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন। প্রেসবিজ্ঞপ্তি: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়, ঢাকা।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT