1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পাউরুটিতে টিকটিকি। ফেঞ্চুগঞ্জের এশিয়া ফুডসকে ৩০ হাজার টাকা জরিমানা - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:০২ অপরাহ্ন

পাউরুটিতে টিকটিকি। ফেঞ্চুগঞ্জের এশিয়া ফুডসকে ৩০ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৪২ পড়া হয়েছে

মৌলভীবাজার শহরের চাঁদনীঘাট ব্রিজের পাশে অবস্থিত নুসরাত এন্টারপ্রাইজ থেকে পাউরুটি ক্রয় করে বাসায় নিয়ে আসার পর এক ভোক্তা খাবারের সময় দেখতে পান পাউরুটির মধ্যে টিকটিকি।

গেল ১৫ আগষ্ট তিনি পাউরুটি কিনে পরদিন লিখিত অভিযোগ দেন। কোভিড-১৯ এর কারণে এটির শুনানী হয় বুধবার (৮ সেপ্টেম্বর)। মৌলভীবাজার জেলার শবনম নামের ওই ভোক্তা সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলায় অবস্থিত উক্ত পাউরুটি উৎপাদনদকারী প্রতিষ্ঠান এশিয়া ফুডস এর বিরুদ্ধে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, জেলা কার্যালয়, মৌলভীবাজারে প্রমানসহ একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগটি নিষ্পত্তির লক্ষে অভিযোগকারী এবং অভিযুক্ত প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের উপস্থিতিতে বুধবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের অফিস কক্ষে শুনানী অনুষ্ঠিত হয়। উক্ত শুনানীতে এশিয়া ফুডস, ফেঞ্চুগঞ্জের ম্যানেজার আওলাদ হোসেন উপস্থিত থেকে অভিযোগের দায় স্বীকার করেন। অভিযোগটির সত্যতার প্রেক্ষিতে সার্বিক দিক বিবেচনায় এনে এশিয়া ফুডসকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার অর্থ এশিয়া ফুডস এর ম্যানেজার আওলাদ হোসেন তাৎক্ষণিক পরিশোধ করেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জানায়,আইন অনুযায়ী অভিযোগকারী শবনমকে জরিমানার ২৫ শতাংশের ৭ হাজার ৫শ টাকা তাৎক্ষণিক প্রদান করা হয়। এসময় এশিয়া ফুডস এর ম্যানাজার আশ্বস্ত করেন যে, ভবিষ্যতে এই ধরণের ভুল তাদের প্রতিষ্ঠান কর্তৃক আর হবে না।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT