1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বাণিজ্য সহযোগীতায় আগ্রহী আমেরিকার লাইবর - মুক্তকথা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

বাণিজ্য সহযোগীতায় আগ্রহী আমেরিকার লাইবর

আনসার আহমেদ উল্লাহ
  • প্রকাশকাল : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ২২ পড়া হয়েছে

বাংলাদেশীদের সাথে বাণিজ্য ও পার্টনারশীপ সম্প্রসারণে
আগ্রহী আমেরিকার লাইবর


 

নানামুখী নির্মাণখাতে বাংলাদেশী ব্যবসায়ী ও শিল্পপতিদের সাথে বাণিজ্য ও পার্টনারশীপ সম্প্রসারণে গভীর আগ্রহ প্রকাশ করেছে ৩৩,০০০ রেজিস্টার্ড সদস্য সম্বলিত আমেরিকার ৪র্থ বৃহত্তম বাণিজ্য সংগঠন লংআইল্যান্ড বোর্ড অব রিয়েলটর, লাইবর।

সেন্টার ফর এনআরবি’র সাথে অনুষ্ঠিত এক বৈঠকে এই আগ্রহের কথা জানান প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মিজ ডোরিন স্প্যাগনুওলো ও লাইবর নেতৃবৃন্দ। নিউইয়র্কের লংআইল্যান্ডে সংগঠনের প্রধান কার্যালয়ে আয়োজিত এই বৈঠকে সেন্টার ফর এনআরবি’র প্রতিনিধি দলে ছিলেন চেয়ারপার্সন এম এস সেকিল চৌধুরী, অপ্টিমিষ্ট এর সহ-প্রতিষ্ঠাতা রিয়েলটর মোঃ সামীম আহমদ, কমিউনিটি নেতা লুৎফুর রহমান চৌধুরী, ব্যাংকার ওয়াসেফ চৌধুরী প্রমুখ এবং লাইবরের প্রতিনিধিদলে ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা ডোরিন স্প্যাগনুওলো, লোবাল বিজনেস কমিটির ভাইস-চেয়ার ড্যানিয়েলা ডিয়াজ, ইভান স্মিথ, লোবাল বিজনেস লিয়াজন, জন এস মোলনার,গ্লোবাল বিজনেস কমিটির সদস্য, সাবেক প্রেসিডেন্ট সুসান হেলসিঞ্জার, সেক্রেটারি-কোষাধ্যক্ষ শান খান, জিনা মারি বেটেনহাউসার, সাবেক প্রেসিডেন্ট, জিসেলা ক্রেজ গ্লোবাল বিজনেস কমিটির সদস্য ও মালগোরজাটা পারলেউইচ, গ্লোবাল বিজনেস কমিটির সদস্য প্রমুখ নেতৃবৃন্দ।

বৈঠকে বাংলাদেশী আমেরিকান ব্যবসায়ী ও কমিউনিটির দ্রুত বর্ধনশীল বাণিজ্য ও সামাজিক অবদানের কথা উল্লেখ করেন লাইবর নেতৃবৃন্দ। এনআরবি নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বিশ্বময় বাংলাদেশীদের নানামুখী অবদান ও স্থানীয় রাজনীতি সহ সামাজিক বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশীদের অংশগ্রহনের কথা উল্লেখ করেন এবং আমেরিকার সাথে দ্বিপাক্ষিক বাণিজ্য ও সামাজিক যোগাযোগ বৃদ্ধির উপর গুরুত্ব আরোপ করেন। বৈঠকে উভয় সংগঠন সম্প্রীতি স্মারক বিনিময় করেন। লাইবর নেতৃবৃন্দ বাংলাদেশ সফরের আগ্রহ প্রকাশ করেন ও তাদের পরবর্তী আন্তর্জাতিক সম্মেলনে বাংলাদেশী ব্যবসায়ীদের অংশগ্রহনের আমন্ত্রণ জানান এবং এ ব্যাপারে সেন্টার ফর এনআরবি কে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহনের আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT