1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বিজ্ঞান ও প্রযুক্তি মেলা একই সাথে বির্তক প্রতিযোগিতা - মুক্তকথা
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

বিজ্ঞান ও প্রযুক্তি মেলা একই সাথে বির্তক প্রতিযোগিতা

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৮১১ পড়া হয়েছে

 

গতকাল সোমবার(১২ সেপ্টেম্বর) আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান সংঘ ও বিতর্ক সংঘের আয়োজনে দিনব্যাপী বার্ষিক বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ‘বিজ্ঞান অলিম্পিয়াড’ এবং বির্তক প্রতিযোগিতা ২২ এবং পুরস্কার বিতরন বিদ্যালয়ের অডিটরিয়ামের অনুষ্ঠিত হয়।

আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ময়নুল হক এর সভাপতিত্বে এবং বিদ্যালয়ের শির্ক্ষাথী মারজিয়া মাহমুদ তাপছি ও ফারিয়া সুলতানা ফৌজিয়ার পরিচালনায় বিতরণ প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ জাহিদ আখতার। বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফজলুর রহমান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ, সাংবাদিক নজরুল ইসলাম মুহিব।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের এর শিফট ইনচার্জ রুকসানা লস্কর। বক্তব্য রাখেন সহকারী শিক্ষক(বাংলা) শাহানা আক্তার, সিনিয়র শিক্ষক এস কে মৃণাল(জীব বিজ্ঞান)। বার্ষিক বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় বিদ্যালয়ে ৪৫ উদ্ভাবনী বিজ্ঞান ও ষ্ট্রল বিজ্ঞান অলিম্পিয়াড এবং বির্তক প্রতিযোগিতা। আলোচনা সভা শেষে অতিথিরা বিজ্ঞান ও প্রযুক্তি মেলা পরিদর্শন করেন। পরে, বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত বিদ্যালয়ের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। বিতর্ক প্রতিযোগিতা মডারেটর হিসেবে পরিচালনা করেন জেলা শিশুবিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ। অনুষ্ঠান শেষে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে অতিথিরা পুরস্কার বিতরণ করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT