1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মৌলভীবাজারে মে দিবস পালিত - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মৌলভীবাজারে মে দিবস পালিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২ মে, ২০১৭
  • ২৫৫ পড়া হয়েছে
রাজনীতিক সৈয়দ আবু জাফর

মহান মে দিবসে মৌলভীবাজার উদীচী

মৌলভীবাজার অফিস।। চারিদিকে লাল পতাকা আর বেনার। ছোট্ট শহর যেনো আগুনের লিক লিকে শিখায় সকল দুরাত্মাকে গিলে ফেলতে চাইছে। শহরের চারিদিক মুখর হয়ে উঠে শ্রমিকদের স্লোগান স্লোগানে। শ্রমিকদের এই বাঁধভাঙ্গা মিছিলের তরঙ্গে ঢেউ তুলেছে স্থানীয় প্রশাসন ও এমপি’র উপস্থিতি। এ ছিল পাহাড়ীকন্যা ছোট্ট জেলা শহর মৌলভীবাজারের পহেলা মে দিবসের বৈচিত্রেয় রূপ! অতুলনীয় লালিমার চাকচিক্য আর আবেগের সবকিছু ঢেলেদিয়ে আন্তরিক মর্যাদায় মৌলভীবাজারের শ্রমিক সমাজ পালন করে মহান মে দিবস।
দিবসটি উপলক্ষে সোমবার সকালে শহরে রালি বের করে শহর প্রদিক্ষণ করে জেলা প্রশাসন, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি, ট্রেড ইউনিয়ন, রিক্সা চালক সংঘ, হোটেল শ্রমিক সংঘ, শ্রমিক কল্যাণ ফেডারেশন, অটোরিক্সা শ্রমিক, গাড়ি চালক সংঘসহ আরও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

এডভোকেট ময়নুর রহমান মগনু

মাথায় লাল কাপড় বেঁধে এবং হাতে লাল পতাকা নিয়ে হাজার হাজার শ্রমিক সকাল থেকে পৃথক পৃথক ব্যানারে রালি, সমাবেশ ও আলোচনা সভা করে শহরকে উত্তাল করে তুলে। শহর মুখর হয়ে উঠে শ্রমিকদের ‘দুনিয়ার মজদুর এক হও লড়াই কর’, ‘শ্রমিকদের সংগ্রাম চলবে অবিরাম’, ‘দাবি আদায়ের সংগ্রাম চলবে অবিরাম’ প্রভৃতি স্লোগান স্লোগানে।
এসময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন, জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোঃ শাহ জালাল, সাইফুল ইসলাম, আহমদ ফারুক ও দেলোয়ার হোসেন জয়নুল প্রমুখ।

বক্তব্য রাখছেন আয়কর আইনজীবী নিলিমেশ ঘোষ বলু

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT