1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ভেস্ট পরে বাসে আগুন দেয়া সেই যুবকের পরিচয় জানা গেল - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

ভেস্ট পরে বাসে আগুন দেয়া সেই যুবকের পরিচয় জানা গেল

বিশেষ সংবাদদাতা॥
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৬৯৩ পড়া হয়েছে

গত ২৮ অক্টোবর রাজধানীতে বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে বাসে আগুন দেওয়ার ঘটনায় এক যুবককে শনাক্ত করেছে পুলিশ। ওই যুবকের নাম রবিউল ইসলাম নয়ন। তিনি ঢাকা দক্ষিণ যুবদলের সদস্য সচিব। বাসে আগুন দেয়ার সময় তার গায়ে ‘প্রেস’ লেখা ভেস্ট বা জ্যাকেট ছিল।

সোমবার(৩০ অক্টোবর) নিজ কার্যালয়ে সাংবাদিকদের বিষয়টি জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের(ডিএমপি) উপকমিশনার ও ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হারুন-অর-রশীদ।

তিনি বলেন, পুলিশ বিষয়টি গুরুত্বসহকারে অনুসন্ধান শুরু করে। গত ২৮ অক্টোবরের গোয়েন্দা ক্যামেরার ছবি দেখে তাকে শনাক্ত করার পর গোয়েন্দারা তার নাম খুঁজতে থাকে। গাড়িতে আগুন দেয়াসহ পুলিশের সঙ্গে বিএনপি-জামায়াতের সংঘর্ষের ‘ফুটেজ’ বিশ্লেষণের পর আমরা নিশ্চিত হয়েছি, বাসে আগুন দেয়া যুবক যুবদলের ঢাকা দক্ষিণের সদস্য সচিব। তাকে খোঁজা হচ্ছে।

 

 

পুলিশ জানায়, বাসচালক যাকে ডিবি হিসেবে সন্দেহ করছেন মূলত তার গায়ে প্রেস লেখা জ্যাকেট ছিল। এ ছাড়া তাকে বলাকা পরিবহনের বাসের পেছনে ঘোরাফেরা করতে দেখা গেছে। তার সঙ্গে একজন মোটরসাইকেল আরোহীসহ আরও কয়েক যুবক ছিল।
জানা গেছে, ২০১৩-১৪ সালে বাসে আগুন দেয়ার একাধিক ঘটনায় নয়নকে গ্রেফতার করা হয়েছিল। ২০১৬ সালে গুলি করে ঢাকা মেডিকেলে নিহত ভেবে ফেলে রাখা তৎকালীন ছাত্রদল নেতা রবিউলকে ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সদস্য সচিব মনোনীত করা হয়। তখন এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছিল।

নয়ন মাগুরা থেকে স্কুল জীবন শেষ করে ঢাকায় এসে ছাত্রদলের রাজনীতিতে জড়িয়ে পড়েন। পর্যায়ক্রমে তার সাহসী নেতৃত্বের কারণে দলের হাইকমান্ড তাকে সদস্য সচিব পদে মনোনীত করে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT