1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
অবশেষে সিএনজি ড্রাইভারের লাশ পাওয়া গেল জুড়ী’র খালে - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

অবশেষে সিএনজি ড্রাইভারের লাশ পাওয়া গেল জুড়ী’র খালে

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ৯ আগস্ট, ২০১৭
  • ১৩০২ পড়া হয়েছে



এম এম সামছুল ইসলাম।। অপহরনের ১ দিন পর সিএনজি ড্রাইভারের লাশ পাওয়া গেল জুড়ী’র খালে। মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিনভাগ (উত্তর) ইউনিয়নের গৌরনগর(খলাগাঁও) গ্রামের সমছ উদ্দিন সমছুর ছেলে বিলাল আহমদ(২৪) রোববার, ৬ আগষ্ট, সন্ধ্যা ৭টায় খলাগাও বাজার থেকে তার(সিএনজি নং মৌলভীবাজার থ১২-৩৫২৫) নিয়ে কুলাউড়ার উদ্দ্যেশে গ্যাস নেয়ার জন্য রওনা হয়ে আর
বাড়ি ফিরেননি। রাত গভীর হলে তার পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করে কোন সন্ধান পাননি। পরে রাত ৩টার দিকে ১টি মোবাইল নাম্বার থেকে মুক্তিপনের জন্য ৫লাখ টাকা দাবি করা হয়। পরদিন সোমবার(৭ আগষ্ট) বিকেল ৩টায় ড্রাইভারের লাশ জুড়ী উপজেলার (বড়লেখা-কুলাউড়া) আঞ্চলিক মহাসড়কের পাশে মানিকসিং (তেতুরতল) নামক স্থানে ১টি খালের পানিতে লাশ ভাঁসতে দেখা যায়। স্থানীয় লোকজন জুড়ী থানায় খবর দিলে থানা পুলিশ ও কুলাউড়া ফায়ার সার্ভিসের সহায়তায় লাশ উত্তোলন করে জুড়ী থানায় নিয়ে যায়। এব্যাপারে জুড়ী থানা (ওসি তদন্ত) সুধীন চন্দ্র দাশ বলেন, আমি সরেজমিন গিয়ে লাশ নিয়ে থানায় এসেছি। লাশের শরীরে কোন কাঁটার চিহ্ন পাওয়া যায়নি, তবে তার নাকে রক্তের চিহ্ন দেখা যায়।

মৌলভীবাজারে কৃষি ও কৃষক বাঁচাতে দুটি ব্যানারে মানববন্ধন

মৌলভীবাজার অফিস।। ‘বন্যার কবল থেকে কৃষি ও কৃষক বাঁচাও’ এই স্লোগান নিয়ে মৌলভীবাজারের বিভিন্ন উপজেলায় দীর্ঘমেয়াদী বন্যা আক্রান্ত থাকা, কুশিয়ারা নদীর উজানে বুড়িকিয়ারী বাঁধ অপসারণ, হাকালুকি, কাওয়াদিঘীহাওর মহাপরিকল্পনার আওতায় আনা ও মনুসহ জেলার বিভিন্ন নদনদী খনন করার দাবীতে মানববন্ধন করেছে’জেলা হাওর বাঁচাও কৃষক বাঁচাও সংগ্রাম পরিষদ’ ও জেলা জাসদ(আম্বিয়া)।
সোমবার, ৭ আগস্ট, সকাল ১১টায় মৌলভীবাজার প্রেসক্লাব চত্বরে মৌলভীবাজার জেলা জাসদের আহবায়ক আসম সালেহ সোহেলের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন হাওর বাঁচাও কৃষক বাঁচাও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাজী আলাউদ্দিন, কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন আহমদ, মানিক মিয়া মুসা, সোহেল আহমদ পলাশ, হাসান আহমদ রাজা ও মো: আবুল কালাম প্রমূখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT