1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে ডাক্তার ও হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে মানববন্ধন - মুক্তকথা
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

মৌলভীবাজারে ডাক্তার ও হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে মানববন্ধন

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ৬ ডিসেম্বর, ২০১৭
  • ৬৬০ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজারে ভুল চিকিৎসায় প্রসূতি পপি রানী পালের মৃত্যুর অভিযোগ এনে ডাঃ ফারজানা হক পর্না ও নূরজাহান প্রাইভেট হাসপাতালের ব্যবস্থাপক এর শাস্তির দাবীতে মৌলভীবাজারে মানববন্ধন করেছে মৌলভীবাজার সচেতন ছাত্র ও যুবসমাজ। বুধবার দুপুরে আদালত সড়কের চৌমূহনা এলাকায় অনুষ্টিত হয় এই মানববন্ধন। মানববন্ধনে বক্তব্য দেন, জিবনচক্র থিয়েটারের সভাপতি আনোয়ার হোসেন দুলাল, স,ই,সরকার জবুল, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক নির্মল দেব, জগদীশ দাশ, রাজ সরকার, বিকাশ ভৌমিক, প্রবলু দত্ত জয়,ফয়ছল মনসুর, মশাহিদ আহমদসহ অনেকেই।
উল্যেখ্য, গত ২৪ নভেম্বর সন্ধ্যায় নূরজাহান প্রাইভেট হাসপাতালে ভর্তি হন পপি। পপি রাণী পালকে রাত্র ৯টায় অপারেশন টিয়েটারে নেয়া হয়। সার্জারীর মাধ্যমে এক পুত্র সন্তান জন্ম হয়। রাত সাড়ে ১০টার সময় পপি রাণী পাল এর রক্তক্ষরণ বন্ধ হচ্ছে না। ডাঃ ফারজানা হক পর্ণা ও তার সহযোগীদের নিয়ে পর পর ৩ বার নাকি অস্ত্রোপচার করেন এমন উক্তি এনেছেন নিহতের পরিবার।
এদিকে নিতদের পরিবারের দাবী এসময় নাকি ভুল সার্জারি করা হয়। তবে ঢাকায় থাকা ডাক্তার ফারজানার স্বামী’র সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এই ঘটনার ভূল ব্যাখ্যা দেয়া হচ্ছে। আমরা মৌলভীবাজার এসে এর জবাব দেব। এই ঘটনায় গত বুধবার ২৯ নভেম্বর নিহত প্রসূতি পপি রাণী পালের দেবর মিন্টু পাল বাদী হয়ে সিনিওর জুডিসিয়েল আদালতে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপালের চিকিৎসক ডাঃ ফারজানা হক পর্ণা ও নূরজাহান প্রাইভেট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক তোয়াহিদ আহমদ সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT