1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
লাশ হলেন লাশগাড়ীর চালক, শিক্ষক রোকসানা মারা গেলেন ও শাস্তির দাবীতে মানববন্ধন - মুক্তকথা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

লাশ হলেন লাশগাড়ীর চালক, শিক্ষক রোকসানা মারা গেলেন ও শাস্তির দাবীতে মানববন্ধন

প্রতিনিধিগন॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৪১৮ পড়া হয়েছে

লাশ পৌছাতে গিয়ে চালক নিজেই লাশ হয়ে ফিরলেন

মোঃ কাওছার ইকবাল

শ্রীমঙ্গলের অ্যাম্বুলেন্স সার্ভিসের চালক আব্দুল খালেক(২৩) গতকাল বিকেলে শ্রীমঙ্গল থেকে লাশ নিয়ে ফেনী যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর এলাকায় ভয়াবহ দূর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হয়। এসময় ঢাকা-সিলেট মহাসড়কে সিলেট থেকে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে যায়। ট্রাকের চাপায় চালক আব্দুল খালেক নিহত ও হেল্পার আহত হয়।

 

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল ৭টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বীরপাশা বাসস্ট্যান্ডের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল খালেক শ্রীমঙ্গল উপজেলার মুসলিমপাড়ার মো. তাজুল ইসলামের ছেলে। সে স্বেচ্ছায় রক্তদান সংগঠন শ্রীমঙ্গল ব্ল্যাডম্যান কর্তৃক পরিচালিত এম্বুলেন্স সার্ভিসের চালক।

এ ঘটনায় খাতিহাতা হাইওয়ে থানা ট্রাকটিকে আটক করেছে। তবে ট্রাকের ড্রাইভার পলাতক রয়েছেন। নিহতের লাশ ময়না তদন্ত শেষে আজ বিকেলেই শ্রীমঙ্গলে এসে পৌঁছেছে।

এ দিকে এ মর্মান্তিক দূর্ঘটনায় নিহতের পরিবারসহ শ্রীমঙ্গল উপজেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। ব্লাডম্যান শ্রীমঙ্গলের সিনিয়র সহসভাপতি আমজাদ হোসেন বাচ্চু বলেন, নিহতের পরিবারের পাশে সার্বিক সহযোগিতায় এগিয়ে আসবে ব্লাডম্যান শ্রীমঙ্গল।

শ্রীমঙ্গলের এক অমায়িক শিক্ষক রোখসানা বেগম আর নেই

শ্রীমঙ্গল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক (ইংরেজি) রোখসানা বেগম আজ বৃহস্পতিবার (১৬ নভেম্বর ২০২৩) বিকাল ৪টায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শিক্ষক রোকশানা

 

তার মৃত্যু সংবাদ মূহুর্তের মধ্যে শ্রীমঙ্গলে ছড়িয়ে পড়ার সাথে সাথে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী এবং এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে ৩ মেয়ে, স্বামীসহ আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

অমায়িক স্বজ্জন, সদালাপী এবং অত্যন্ত বিনয়ী শিক্ষক রোখসানা মেডামের মৃত্যুতে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা এবং এলাকার শিক্ষা পরিবারের সকলেই গভীর শোক প্রকাশ করেছেন।

 

 

রেজাউল করিম নাঈম হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মাদ্রাসার শিক্ষার্থীদের মানববন্ধন

১৫ নভেম্বর ২৩ রোজ বুধবার মাইজপাড়া দাখিল মাদ্রাসার সাবেক শিক্ষার্থী ও মৌলভীবাজার সরকারি কলেজের ডিগ্রি ১ম বর্ষের শিক্ষার্থী রেজাউল করিম নাঈম হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মাদ্রাসার শিক্ষার্থী নাজমুল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন দ্বীন ইসলাম, ঈসা আহমেদ, মাহফুজ রহমান। প্রতিবাদী মানববন্ধনে সংহতি জানান মৌলভীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী বিশ্বজিৎ নন্দী, রাজিব সূত্রধরসহ আরো অনেকেই। মানববন্ধনে সভাপতিত্ব করেন মাদ্রাসার সাবেক শিক্ষার্থী রেদোয়ান হুসাইন সোহান।

প্রতিবাদী মানববন্ধনে বক্তারা আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন বলেন,এরকম নৃশংস হত্যাকান্ড যাতে আর না ঘটে। উল্লেখ্য রেজাউল করিম নাঈমকে তার পরিবারের সামনে হত্যা করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT