1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সমাজসেবক ব্যারিষ্টার ফজলুল হক ও প্রবীণ কমিউনিটি নেতা আমীর আহমদের মৃত্যুতে শোক প্রকাশ - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

সমাজসেবক ব্যারিষ্টার ফজলুল হক ও প্রবীণ কমিউনিটি নেতা আমীর আহমদের মৃত্যুতে শোক প্রকাশ

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০১৭
  • ৪৩০ পড়া হয়েছে

বিশিষ্ট সমাজসেবক ব্যারিষ্টার ফজলুল হক ও বৃটেনের প্রবীণ কমিউনিটি নেতা ও সংগঠক আমীর আহমদের মৃত্যুতে ‘জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইউক’ ও গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে শোক প্রকাশ করেছে।
বিলেতের প্রবীণ কমিউনিটি নেতা, ইমিগ্রেশন কনসালটেন্ট আমীর আহমদের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের চেয়ারপার্সন কমিউনিটি সংগঠক হাজী নুরুল ইসলাম মাহবুব ও সংগঠনের ভারপ্রাপ্ত জেনারেল সেক্রেটারী সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর ও ট্রেজারার ফিরুজ খাঁন।
এক ইমেইলে নেতৃবৃন্দ বলেন সমাজ সচেতন মরহুম আমীর আহমদ ছিলেন হাফেজ আব্দুল কাদের চৌধুরীর তৃতীয় পুত্র। তিনি ১৯৬৪-৬৫ সালে অক্সব্রিজ পাকিস্তান ওয়েলফায়ার এসোসিয়েশনের প্রেসিডেন্ট, ১৯৬৬-৬৮ সালে পোর্টমাউথ পাকিস্তান ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রেসিডেন্ট ও হ্যামশায়ার মুসলিম সোসাইটির সেক্রেটারি ছিলেন। তিনি ১৯৭৭-৭৮ সালে পোর্টসমাউথ মসজিদের প্রেসিডেন্ট ছিলেন উনার মৃত্যুতে আমরা একজন প্রকৃত সমাজসেবক ও একজন ভালো মানুষকে হারালাম।

এদিকে বিশিষ্ট সমাজসেবক ব্যারিষ্টার ফজলুল হকের মৃত্যুতে জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইউকে শোক প্রকাশ করেছে। লিখেছেন খায়রুল লিংকন। যুক্তরাজ্য আওয়ামী আইনজীবী পরিষদের সহসভাপতি এবং ইউকে সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারন সম্পাদক বিশিষ্ট সমাজসেবক ব্যারিষ্টার ফজলুল হকের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা ও মরহুমের আত্তার মাগফেরাত কামনা করে ইমেইল পাঠিয়েছেন জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইউকের কেন্দ্রীয় সভাপতি যুক্তরাজ্য আওয়ামীলীগের অন্যতম সদস্য ও ইউকে ওয়েলস আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মকিস মনসুর ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইউকের কেন্দ্রীয় জেনারেল সেক্রেটারি সাবেক ছাত্রনেতা লিয়াকত আলী।
ইমেইল বার্তায় তারা বলেন, ব্যারিষ্টার ফজলুল হক ছিলেন একজন বিশিষ্ট সমাজসেবক ও কমিউনিটি ব্যক্তিত্ত্ব তিনি জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইউকের অন্যতম সদস্য হিসাবে লন্ডনের প্রতিটি সভা ও সেমিনারে উপস্থিত থেকে অগ্রণী ভুমিকা পালন করেছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT