1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
হয়েগেলো মাসব্যাপী শরীরচর্চ্চা প্রশিক্ষণ ও রেঞ্জ পুলিশ কাবাডি - মুক্তকথা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

হয়েগেলো মাসব্যাপী শরীরচর্চ্চা প্রশিক্ষণ ও রেঞ্জ পুলিশ কাবাডি

বিশেষ সংবাদদাতা ও প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৬৬ পড়া হয়েছে

মৌলভীবাজারে মাসব্যাপি শরীরচর্চ্চা প্রশিক্ষণ শুরু

দেশের তৃনমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়নের লক্ষ্যে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাধ্যমিক পর্যায়ের বালক-বালিকাদের নিয়ে মাসব্যাপি মৌলভীবাজারে শরীরচর্চ্চা প্রশিক্ষণ শুরু হয়েছে।

গতকাল(১লা ফেব্রুয়ারি) বৃহস্পতিবার জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং মৌলভীবাজারে বালকদের নিয়ে মাসব্যাপি অ্যাথলেটিকস প্রশিক্ষণ মৌলভীবাজার জেলা ষ্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়।

 

 

অ্যাথলেটিক্স প্রশিক্ষনে মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,ক্রীড়া ক্লাব ও ক্রীড়া একাডেমীর ৪০ জন বালক ও বালিকা অংশগ্রহন করছে। মাসব্যাপি অ্যাথলেটিক্স প্রশিক্ষনে প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করছেন বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের তালিকাভুক্ত অ্যাথলেটিক্স কোচ ফয়জুল হক। অ্যাথলেটিকস প্রশিক্ষণ জন্য প্রশিক্ষণার্থীদের মাঝে জেলা ক্রীড়া অফিস কর্তৃক ক্রীড়া সামগ্রী ও জার্সি বিতরণ করা হয়।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ¦ মিছবাউর রহমানের সভাপতিত্বে অ্যাথলেটিকস প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড.উর্মি বিনতে সালাম। মাসব্যাপি অ্যাথলেটিকস প্রশিক্ষণ অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ ও জেলার বিশিষ্ট ক্রীড়ানুরাগী ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

 

মৌলভীবাজারে সিলেট রেঞ্জ পুলিশ কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে আইজিপি কাপ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২৩ উপলক্ষে সিলেট রেঞ্জ পুলিশ কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মৌলভীবাজার শহরস্থ শেখ রাসেল ইনডোর স্টেডিয়ামে শনিবার সকালে এই কাবাডি প্রতিযোগিতা শুরু হয়।

জেলা পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কাবাডি প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

 

 

এসময় পুলিশ সুপার বলেন, “একজন পুলিশ সদস্যের যেমন শারীরিক সক্ষমতার পাশাপাশি চোখ-কান খোলা রেখে কাজ করতে হয়, কাবাডি খেলাতেও একজন খেলোয়াড়কে শারীরিক ও মানসিক উভয় সক্ষমতা দেখাতে হয়। খেলায় হার-জিত থাকবেই এটা খেয়াল রেখে খেলোয়াড়দের পেশাদারিত্বের সাথে খেলতে হবে। পুলিশ একটি সুশৃঙ্খল বাহিনী সেটার ছাপ খেলাতেও থাকবে বলে আমি প্রত্যাশা করি।”

খেলায় সিলেট রেঞ্জের ৪ জেলা এবং সিলেট আরআরএফসহ মোট ৫ টি দল অংশগ্রহণ করে।

প্রতিযোগিতায় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়(পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ পুলিশ (সদর সার্কেল) মোঃ আজমল হোসেনসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT