1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
৩০৮১ পরিবারের মাঝে ১০কেজি করে চাল বিতরণ এদিকে গাঁজাসহ ১জন আটক - মুক্তকথা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

৩০৮১ পরিবারের মাঝে ১০কেজি করে চাল বিতরণ এদিকে গাঁজাসহ ১জন আটক

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৩১১ পড়া হয়েছে

কমলগঞ্জ পৌরসভায় ৩০৮১ পরিবারের মাঝে

প্রধানমন্ত্রীর ১০ কেজি চাল উপহার

মৌলভীবাজারের কমলগঞ্জে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কমলগঞ্জ পৌর এলাকার অতি দরিদ্র, অসহায় ও দুঃস্থ ৩০৮১ পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। শনিবার (২৪ জুন) সকাল ১১টায় কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ এর সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত থেকে পৌরসভা প্রাঙ্গনে পৌর এলাকার অতি দরিদ্র অসহায় দুঃস্থ মানুষের মাঝে এসব চাল বিতরন করেন সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি।

 

ছাত্রনেতা সাইফুল ইসলামরে সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার জয় কুমার হাজরাসহ পৌর কাউন্সিলরবৃন্দ।

এছাড়াও কমলগঞ্জ উপজেলার কমলগঞ্জ সদর, আদমপুর, মাধবপুর ইউনিয়নে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অতি দরিদ্র, অসহায় ও দুঃস্থদের মাঝে চাল বিতরন করা হয়।

কমলগঞ্জ ৫০০ গ্রাম গাঁজাসহ একজন আটক

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানে পুলিশের অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ মুন্না রেলী (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গত শুক্রবার (২৩ জুন) রাত সাড়ে ১০ ঘটিকার সময় শমশেরনগর চা বাগান রেলীটিলা থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

 

গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক কাশী শর্মা, সহকারী উপ-পরিদর্শক আকরাম আলী ও বাবুল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল শমশেরনগর চা বাগানের মুন্না রেলী বসতবাড়িতে অভিযান পরিচালনা করে। পরে তার বসতঘর তল্লাশি করে ঘরে একটি নীল রঙের পলিথিনের ভেতর থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। সে শমশেরনগর রেলী টিলা এংকর চাষীর ছেলে মুন্না রেলী।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ শামিম আকনজি বলেন, ৫০০ গ্রাম গাঁজা সহ একজন আটক করা হয়। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT