1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
৬ বছরের সাইফ নদীতে ডুবে মারা গেলো - মুক্তকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন

৬ বছরের সাইফ নদীতে ডুবে মারা গেলো

আব্দুল ওয়াদুদ
  • প্রকাশকাল : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ৭০২ পড়া হয়েছে

নদীর জলে হারিয়ে যাওয়া ভাইয়ের জন্য ছোট ভাইয়ের কান্নায় আকাশ হয়ে উঠছে ভারী…

মৌলভীবাজার শহরের শান্তিবাগ এলাকায় মনু নদীতে গোসল করতে গিয়ে জলের তলায় হারিয়ে গেছে সাইফ নামের ৬ বছর বয়সী এক শিশু। নদী পাড়ের ওই এলাকায় সোমবার বিকেল ৫টায় অনেক খোঁজাখুঁজি করা হয় কিন্তু শিশুটিকে পাওয়া যায়নি।

প্রতিবেশীরা জানিয়েছে, বিকেল সাড়ে ৪টা নাগাদ সে জলে ডুবেছে। ওই এলাকার প্রত্যক্ষদর্শী এক শিশু জানিয়েছে, ঘটনার সময় সাইফ নদী পাড়ের জামে মসজিদ সংলগ্ন পাঁকা ঘাট থেকে জলে ডুবুডুবু করে প্রায় ৩শ ফুট দূরে হাত নাড়াচ্ছিল। পরে সে একেবারেই ডুবে যায়। এসময় স্থানীয় কেউ নদে না থাকায় তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। জলে হারিয়ে যাওয়া শিশু সাইফ শান্তিবাগ এলাকার রকিব মিয়ার ছেলে। তার ৩ ছেলে ও এক মেয়ে রয়েছে। সাইফ শহরের আলী আমজাদ স্কুলে প্রথম শ্রেনীতে পড়ে। তার বাবা প্রবাসে থাকেন। মা ছেলের খোঁজে পাগল প্রায় হয়ে নদীর পাড়ে বসে অজোরে বিলাপ করছেন। পাশে অবুঝ আরেক শিশু ভাইয়ের জন্য বিলাপ করে কাঁদছে।

এদিকে ওই ঘটনার প্রায় ১ঘন্টা পর মৌলভীবাজার ফায়ার সার্ভিসের একটি টিম এসে নদীতে খোজার চেষ্ঠা করে তার দেহ পায়নি। মৌলভীবাজার ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানাজার জিশু তালুকদার সোমবার রাত ৮টায় বলেন, ওই ঘটনায় বিকেলে প্রথমবার আমাদের একটি টিম নদীতে কাজ করেছে, কিন্তু ওই শিশুর সন্ধান পায়নি। উদ্ধার প্রক্রিয়া সম্পন্ন করতে সিলেট থেকে আরেকটি টিম মঙ্গলবার সকালে ঘটনাস্থলে আসবে। তারা ঘটনাস্থলে আসলে ডুবে যাবার ওই স্থলে গিয়ে আবার শিশুর দেহ খোঁজে আনার চেষ্ঠা চালানো হবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT