1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আর্ন্তজাতিক নারী দিবস চা বাগানে নারী ও কিশোরীদের সম্মেলন - মুক্তকথা
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

আর্ন্তজাতিক নারী দিবস চা বাগানে নারী ও কিশোরীদের সম্মেলন

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ২৫৩ পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে জেলার বিভিন্ন চা বাগানের নারী ও কিশোরীদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার(২৭মার্চ) দুপুর ২টায় উপজেলার শ্রীমঙ্গল মহসিন অডিটরিয়ামে চা বাগানের নারী ও কিশোর ‘আমরা পারবো’ সংঘের আয়োজনে ব্রেকিং দ্য সাইলেন্স ও অক্সফ্যামের সহযোগিতায় এ সম্মেলন অনুষ্টিত হয়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও ব্রেকিং দ্য সাইলেন্সের উপ-পরিচালনক মোহাম্মদ তারেকুজ্জামানের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশের পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের যুগ্ম সচিব এনামুল হাবীব।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার মৌলভীবাজারের উপ-পরিচালক মল্লিকা দে, কমলগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান রামভজন কৈরি ও শ্রীমঙ্গল উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মিতালি দত্ত, অক্সফাম প্রকল্প পরিচালক মাহমুদা সুলতানা।

বক্তব্য রাখেন, অক্সফাম প্রোগ্রাম অফিসার মো. তারেক আজিজ, মো. জাহিদুল ইসলাম,জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শামসুর রহমান, সাতগা চা বাগানের ব্যবস্থাপক আব্দুল মতিন, চম্পা রানী দে, চান্দপুর চা বাগানের চা শ্রমিক সন্ধা রানী ভৌমিক, রাজঘাটের চা শ্রমিক লাকি বেগম, কিশোরী কাজল উড়াং, লিপি আক্তার প্রমুখ।

সম্মেলন শেষে অতিথিদের উপস্থিতিতে চা-বাগানের নারী ও কিশোর ‘আমরা পারবো’ সংঘের আয়োজনে নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT