1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এ পর্যন্ত বৃটেনের ৫০ মিলিয়ন মানুষ দু'টো টিকা নিয়ে নিয়েছেন - মুক্তকথা
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন

এ পর্যন্ত বৃটেনের ৫০ মিলিয়ন মানুষ দু’টো টিকা নিয়ে নিয়েছেন

লণ্ডন প্রতিনিধি॥
  • প্রকাশকাল : সোমবার, ৩ মে, ২০২১
  • ৭৫৬ পড়া হয়েছে

করোণা দূরত্ব আগামী মাস থেকে না ও থাকতে পারে। প্রধানমন্ত্রী বরিস জনসন এমন ইংগিতই দিয়েছেন। করোণা বিষয়ক নিত্যনতুন বিধিমালার নতুন নতুন পরিবর্তনের বিষয়ে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রী এ কথা বলেন। আগামী ১৭ মে থেকে পরবর্তী পর্যায়ের নিয়মে ঘরের ভেতরে ৬জনের একসাথে বসা ও খাওয়ার যে নিয়ম শুরু করা হবে বলে আগেই বলা হয়েছিল তারই আগে প্রধানমন্ত্রী আজ ৩মে এমন শিথিলতার কথা শুনালেন। এমন সুখবরটি প্রকাশ করেছে “দি সান”।
জানা গেছে, সংক্রমন হারের উল্লেখ করে তিনি আরও বলেন, ২১ জুন থেকে পুরো দেশ থেকে কভিড-১৯ বিষয়ক সকল বাধ্যবাধকতা তুলে নেয়া হবে, যদি সংক্রমনের হার নিচের দিকে থাকে।
কোভিড মহামারির একবছর একমাসের মধ্যে এটিই হবে প্রথম যে আলিঙ্গনসহ সামাজিক যোগাযোগের ক্ষেত্রে কোনই বিধিনিষেধ থাকবেনা। গেল ফেব্রুয়ারী থেকেই এমন আশা করে আসা হচ্ছে যে আসন্ন জুন মাস থেকে সকল বিধিনিষেধ তুলে নেয়া সম্ভব হবে। যদি ডাক্তারী গবেষণা সূত্র ইতিবাচক সংকেত পায়। আশা করা হচ্ছে দেশের সকল মানুষ আগের জায়গায় ফিরে যেতে সক্ষম হবে।
খুবই উৎসাহের সাথে প্রধানমন্ত্রী বলেন দেশের প্রাপ্ত বয়স্কদের চারভাগের একভাগ ৫০ মিলিয়ন মানুষকে আমরা দু’টো টিকাই দিয়ে দিতে সক্ষম হয়েছি।
হার্টুলপুল এলাকায় এক পরিদর্শনে আজ তিনি এসব কথা বলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT