1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
খেলা-ধূলা ও প্রেসক্লাব ভোটে ১৫পদে ২৭ মনোনয়ন - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

খেলা-ধূলা ও প্রেসক্লাব ভোটে ১৫পদে ২৭ মনোনয়ন

মৌলভীবাজার ও শ্রীমঙ্গল প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৫০৯ পড়া হয়েছে

মৌলভীবাজার জেলা সদরে কর্মজীবী ও সন্তানদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

বৈশ্বিক করোনা সংকটের কারণে দুই বছর যাবৎ বন্ধ থাকা বিভিন্নধর্মী খেলা-ধূলা প্রতিযোগীতা আবার ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে মৌলভীবাজার জেলা সদরে শুরু হয়েছে। এবার অনুষ্ঠিত হলো স্থানীয় স্টেডিয়ামে জেলাপ্রশাসনের কর্মজীবী ও তাদের সন্তানদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ। এতে অংশ নেয় জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা ও কর্মচারী ও তাদের শিশু-কিশোরেরা।

১১ জানুয়ারী বুধবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) প্রভাংশু সোম মহান, অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আইসিটি) বর্ণালী পাল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আব্দুল হকসহ প্রশাসনের বিভিন্ন স্থরের কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ। শীতের জড়তা কাটিয়ে উষ্ণ আলোর ঝলকানীর সকাল থেকে দুপুর পর্যন্ত চলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় জেলা পর্যায়ের সকল সরকারি কর্মকর্তা ও কর্মচারী ও সন্তানরা বিভিন্ন পর্বে ২৯টি ভিন্ন ভিন্ন ক্রীড়া পর্বে অংশ নেয়। পরে জেলা প্রশাসক প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে ১৫ পদে ২৭ জনের মনোনয়নপত্র ক্রয়

মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাব’ এর কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনের ১৫ টি পদে ২৭জন প্রার্থী মনোনয়ন পত্র কিনেছেন। বুধবার (১১ জানুয়ারি) সকাল ১১টা থেকে বেলা ৪টা পর্যন্ত নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তার কার্যালয় থেকে সভাপতি, সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষসহ ১৫টি পদে মোট ২৭ জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেছেন।
শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন-২০২৩ এর নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সুয়েব হোসেন চৌধুরী জানান, সভাপতি পদে বিশ্বজ্যোতি চৌধুরী ও ইসমাইল মাহমুদ, সহ-সভাপতি পদে কাওছার ইকবাল, দিপঙ্কর ভট্টাচার্য লিটন, আবুল ফজল আব্দুল হাই ডন ও মোহাম্মদ আব্দুর রব, সাধারণ সম্পাদক পদে ইমাম হোসেন সোহেল, সৈয়দ ছায়েদ আহমেদ ও মোঃ সাইফুল ইসলাম, যুগ্ন সম্পাদক পদে ইয়াসিন আরাফাত রবিন, এম এ রকিব ও সৈয়দ আবু জাফর সালাউদ্দিন, কোষাধ্যক্ষ পদে মোঃ এহসানুল হক (এহসান বিন মুজাহির), রুবেল আহমদ ও মিজানুর রহমান আলম, সহ সম্পাদক (দপ্তর সম্পাদক) পদে এম মুসলিম চৌধুরী, সহসম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিত ভট্টাচার্য বাপন, সহসম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মামুন আহম্মেদ, আনোয়ার হোসেন জসিম, সাধারণ সদস্য পদে সৈয়দ আমিরুজ্জামান, শাহাব উদ্দিন আহমদ, সনেট দেব চৌধুরী, আবুজার রহমান বাবলা, নুর মোহাম্মদ সাগর, মোঃ শাকির আহমদ, সুলতান মাহমুদ ও গোলাম কিবরিয়া জুয়েল।

এদিকে নির্বাচন অফিস সুত্রে জানাযায়, সহ সম্পাদক(দপ্তর সম্পাদক) পদে এম মুসলিম চৌধুরী, সহসম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিত ভট্টাচার্য বাপন এর পদে দ্বিতীয় কোন প্রতিদ্ধন্ধি পার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার সম্ভবনা রয়েছে।
প্রসঙ্গত, গত ৯ জানুয়ারি দুপুরে প্রেসক্লাবের বিপুল রঞ্জন চৌধুরী-মোহররম খান কনফারেন্স রুমে নির্বাচনের তফসিল ঘোষণা করেন শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন-২০২৩ এর নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সুয়েব হোসেন চৌধুরী৷ মনোনয়নপত্র জমাদান ও বাছাই ১২ জানুয়ারি, মনোনয়নপত্র প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ হবে ১৫ জানুয়ারি এবং ভোটগ্রহণ হবে ৩০ জানুয়ারি সকাল ১১টা থেকে বিকেল দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT