1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
'টি ভ্যালী রেষ্টুরেন্ট' পর্যটকদের স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনে অঙ্গিকারবদ্ধ - মুক্তকথা
সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

‘টি ভ্যালী রেষ্টুরেন্ট’ পর্যটকদের স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনে অঙ্গিকারবদ্ধ

শ্রীমঙ্গল(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ১১১৯ পড়া হয়েছে

ভোজন বিলাসী পর্যটকদের গতানুগতিক ধারাবাহিকতাকে অতিক্রম করে নিরিবিলি পরিবেশে স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনে সর্বদা অঙ্গিকার নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উদ্বোধন হয়েছে টি ভ্যালী রেষ্টুরেন্ট এন্ড বাজার। রেষ্টুরেন্টে রয়েছে সুবিশাল পারিবারিক এসি/অনুষ্ঠান ঘর, খোলামেলা খাবার জায়গা, সাধারন বড়কামড়াসহ নিজস্ব গাড়ি পার্কিং সুবিধা।

গতকাল শুক্রবার(২ ডিসেম্বর) সন্ধায় শ্রীমঙ্গলের ভানুগাছ রোডস্থ ‘টি ভ্যালী রেষ্টুরেন্টে এন্ড বাজারে’ স্থানীয় গণমাধ্যমকর্মীদের নিয়ে এক মিট দ্যা প্রেসে এ সুযোগ সুবিধার কথা জানান, প্রতিষ্ঠানটির উদ্যোক্তা ও শ্রীমঙ্গর প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক এম এ রকিব।

আরো থাকবে শীতকালীন বিশেষ আকর্ষন প্রতিদিন সিদ্ধ রুটির সাথে হাঁসের মাংস, খাসির পায়া, চিকেন স্যুপের পাশাপাশি পোলাওয়ের সাথে পাবেন খাসির মাংসের স্পেশাল কোরমা। এছাড়া নিয়মিত মুরোগ বিরিয়ানী, খাসী বিরিয়ানীসহ সাদা ভাতের সাথে স্থানীয় মাছ-মাংস, রকমারী ভর্তা-ভাজি। থাকবে কাচ্চি বিরিয়ানীও।
সকালের নাস্তায় স্পেশাল খিচুরি, তেহারী, বিরিয়ানী, পরটা সাথে খাসির পায়া,খাসির কলিজা, ডাল-সবজি, ডিম মামলেট। বিকালের নান্তায় নান-পরটা’র সাথে, গ্রিল, চাপ, চিকেন ও মাটন বডি কাবাব, ডাল-চায়নিজ সবজি, খাসির কলিজাসহ লোকাল গরুর দুধের স্পেশাল চা।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের দুই অংশীদার শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মীর এম এ সালাম ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ মো. আব্দুল বাছিত।
এছাড়াও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহসভাপতি কাওছার ইকবাল, দিপংকর ভট্টাচার্য লিটন, সাধারন সম্পাদক ইমাম হোসেন সোহেল, সাবেক সিনিয়র সহসভাপতি ইসমাইল মাহমুদসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার অর্ধশতাধিক সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের উদ্যোক্তা এম এ রকিব বলেন, তিনি দীর্ঘদিন থেকে সাংবাদিকতার পাশাপাশি ট্যুরিজমের সাথে জড়িত। তাই পর্যটকের চাহিদা প্রতিনিয়তই আমাকে পিড়া দিত। সেই থেকে স্বপ্ন বুনতে থাকি নিরিবিলি, মনোরম পরিবেশে একটা পর্যটক বান্ধব প্রতিষ্টান করার।
তিনি বলেন, বিজয়ের মাসজুড়ে “টি ভ্যালী রেস্টুরেন্ট” বিভিন্ন খাবারের বিশেষ অফার চালু করেছে। আশা করছি আমাদের “টি ভ্যালী বাজার’টিও স্বল্প সময়ের মধ্যেই চালু করতে পারবো এবং সেখানেও নিত্যপণ্যের বাজার-সদাই করলে স্পেশাল ডিসকাউন্ট থাকবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT